কলাপাড়ায় আসা তাবলীগ জামায়েতের ২৮ ব্যক্তি কোয়ারেন্টাইনে

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ | ১০:৫৮:৫৬ পিএম
কলাপাড়ায় আসা তাবলীগ জামায়েতের ২৮ ব্যক্তি কোয়ারেন্টাইনে
পটুয়াখালীর কলাপাড়ায় তাবলীগ জামায়াত এবং নারায়নগঞ্জ থেকে ফেরা ২৮ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে অধিকাংশ ঢাকা, নারায়নগঞ্জ সহ বিভিন্ন এলাকায় তাবলীগ জামায়াত থেকে বৃহস্পতিবার ভোররাতে ফিরেছেন।

বৃহস্পতিবার সকাল থেকে এদের ১০জনের একটি দলকে নাচনাপাড়া গ্রামের পীর সাহেব বাড়ির মসজিদে, ১জন গার্লসস্কুল সড়কের নিজ বাসায় এবং ৪জনের একটি দলকে খেপুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এছাড়া ৪জনের হোম কোয়ারেন্টাইন মহিপুর থানা পুলিশ নিশ্চিত করেছে। ইতোপূর্বে আরও ৯ জন হোম কেয়ারেন্টাইনে রয়েছেন। বাকীদের অবস্থান সনাক্তকরে কোয়ারেন্টাইন নিশ্চিত করতে কাজ করছে স্বাস্থ্য বিভাগ সহ স্থানীয় প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক এবং উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ চিন্ময় হাওলাদার এ খবর নিশ্চিত করেছেন।

তবে তাবলীগ জামাতের যে গ্রুপটি ঢাকা, নারায়নগঞ্জ থেকে ফিরেছেন তাদের আমির মোহাম্মদ হেমায়েত উদ্দিনের বরাত দিয়ে ইউএনও জানান, এই দলের মোট সদস্য সংখ্যা ছিল ৫০ জন। যারা এখনও কোয়ারেন্টাইনে আসেনি তাদের তালিকা সংগ্রহ করে প্রত্যেকের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।

বাংলাপত্রিকা/এনএন 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন