কলাপাড়ায় এসএসসি ব্যাচ ভিত্তিক সামাজিক সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া, (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ১২:৩৫:৫৮ পিএম
কলাপাড়ায় এসএসসি ব্যাচ ভিত্তিক সামাজিক সংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ
নোভেল করোনার প্রার্দুভাবে অসহায়, কর্মহীন মানুষের সহায়তায় এগিয়ে এসেছে কলাপাড়ার এসএসসি অদম্য ৯৭ ব্যাচ, গৌরবোজ্জ্বল ৯৯ ব্যাচ ও আলোকিত ৯৬ ব্যাচসহ তিনটি সামাজিক সংগঠন।

সোমবার দুপুরে টায় ৯৭ ব্যাচ’র উদ্যোগে পৌর শহরের সদর রোড লাগোয়া সংগঠনের নিজস্ব কার্যালয়ে কর্মহীন, নিম্ম মধ্যবিত্ত পরিবারকে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, লবন, সাবানসহ বিভিন্ন খাদ্য উপকরণ বিতরণ করা হয়।

এসএসসি অদম্য ৯৭ ব্যাচের নিজস্ব উদ্যোগে প্রথম দফায় ৭০ টি পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবীর ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন মিন্টু, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু প্রমুখ।

এর আগে চলমান করোনার প্রভাবে বেকার হয়ে পড়া সামাজিক দায়বদ্ধতার কারনে লাইনে দাড়িয়ে সহায়তা নিতে ইচ্ছুক না এরকম ব্যক্তিদের খুজে বের করে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার সকালে ব্যাচ ভিত্তিক সামাজিক সংগঠন গৌরবোজ্জ্বল এসএসসি ৯৯ ব্যাচ’র উদ্যোগে প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও কাপড় কাঁচা সাবান পৌছে দেয়া হয়।

এ ব্যাচের সদস্য সুজন মৃধা জানান, পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে। এছাড়া একইদিন শেষ বিকালে পৌর শহরের মিনি মার্কেট চত্বরে আলোকিত এসএসসি ৯৬ ব্যাচ’র উদ্যোগে মধ্যবিত্ত অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্য উপকরন বিতরণ করা হয়।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রেসক্লাব সভাপতি ও আলোকিত এসএসসি ৯৬ ব্যাচ’র সমন্বয়কারী শামিম উদ্দিন জাকারিয়াসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাপত্রিকা/এনএন
 

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন