সুদের টাকা না পেয়ে ভাঙ্গাড়ি ব্যবসায়ীকে কুপিয়ে আহত

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৬ এপ্রিল ২০২০ | ০১:৫০:২৫ পিএম
সুদের টাকা না পেয়ে ভাঙ্গাড়ি ব্যবসায়ীকে কুপিয়ে আহত
কলাপাড়ায় করোনার দুর্যোগের মধ্যেও সুদের টাকা না পেয়ে হালিম গাজি (৩৫) নামের এক ভাঙ্গারী ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত নয়টার দিকে উপজেলার ধানখালী ইউপির ফুলতলা গ্রামের দাসের হাওলা এলাকায় এঘটনা ঘটে। ওইদিন রাত’ই স্থানীয়রা তাকে রক্তাক্তাবস্থায় দ্র‍ুত উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

হাসপাতালের শয্যায় শুয়ে হালিম গাজি জানান, বেশ কিছুদিন পূর্বে স্থানীয় কবির গাজির কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন সুদে। সুদসহ টাকা ফেরৎ দেয়া হলেও আরো ৫ হাজার টাকা সুদ বাবদ অনৈতিক ভাবে দাবী করে আসছিলেন কবির গাজি। ঘটনারদিন রাতে তিনি বাড়ি ফেরার সময় পথের গতিরোধ করে সুদের টাকা দাবী করেন কবির। এসময় টাকা দিতে রাজি না হওয়ায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে তার সাথে থাকা মোবাইলসহ নগদ ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় কবির গাজিসহ অপর দুই সহযোগী জিয়া গাজি ও সোবাহান গাজি।

এসময় ঘটনাস্থলে অনেক স্থানীয় মানুষ উপস্থিত ছিলেন বলে দাবী করেন আহত হালিম। তবে এঘটনায় অনেক চেষ্টা করেও অভিযুক্ত কবির গাজির সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি শুনেছি, তবে এখনও পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাপত্রিকা/এনপি

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন