আওয়ামী লীগ কার্যালয়ে তালা; সংঘর্ষে আহত ৩

ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২২ মার্চ ২০২০ | ০৮:২২:২৯ পিএম
আওয়ামী লীগ কার্যালয়ে তালা; সংঘর্ষে আহত ৩
পটুয়াখালীর কলাপাড়ায় শালিশ বৈঠক নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে আওয়ামী দলীয় কার্যালয়ে তালা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় তিনজন আহত হয়েছেন। আহতাবস্থায় নুর-আলম (৩০), জয়নাল (৫৫), রফিক মুন্সি(৪৫) ও ছত্তার শরীফ (৫৫) এদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে এদের মধ্যে রফিক এবং জয়নালের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত আটটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির পাখীমারা বাজারে স্থানীয় আওয়ামী দলীয় কার্যালয়ের সামনে শালিশ বৈঠক নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে এঘটনা ঘটে। এসময় স্থানীয় নিজাম মিয়ার নেতৃত্বে ২০/২৫ জনসহ একপক্ষ দলীয় কার্যালয়ে তালা দিলে সংঘর্ষের সৃষ্টি হয়। ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও ওই এলাকায় এখনও আতঙ্ক বিড়াজ করছে। তবে এ ঘটনায় কোন অভিযোগ না পাওয়ায় এখনও কাওকে আটক করতে পারেনি পুলিশ।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম রবিবার সাংবদিকদের জানান, এব্যাপারে আমারা কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন