প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

মোফাজ্জল | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১৮ মার্চ ২০২০ | ০৫:১৩:১৭ পিএম
প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, গ্রেফতার ধর্ষক
গাজীপুরের কাপাসায়া থেকে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মোঃ নুরুজ্জামান (৩৮) নামের এক ব্যক্তি গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যায় ৬টা ১০ মিনিটে কাপাসিয়া থানার সিংহশ্রী চৌরাস্তা বাজারে কাজল দীঘি রোডের একটি দোকান থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১।  

মোঃ নুরুজ্জামান রংপুর জেলার পীরগাছা উপজেলার -সৈয়দপুর (মাদরাসা) এলাকার মোঃ ইলিয়াস উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে ঢাকা জেলার আশুলিয়া থানার ভাদাইল (উত্তর পাড়া) এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

আসামীকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানায়, গত ৫ মার্চ সকাল অনুমান ৮টায় প্রতিবন্ধী শিশুটিকে ভাড়াটিয়া বাসায় জোর পূর্বক ধর্ষণ করে।  আসামী নুরুজ্জামান ও ভিকটিমের পরিবার পাশাপাশি রুমের ভাড়াটিয়া।  ভিকটিমের মা একটি গামের্ন্টসে চাকুরী করে ও তার বাবা মাটি কাটার কাজ করে। ভিকটিমের বাবা-মা প্রতিদিন সকালে তাদের নিজ নিজ কাজে যাওয়ার পরে গ্রেফতারকৃত আসামী বিগত ১ বছর যাবত ভিকটিমের ভাড়াটিয়া বাসায় গিয়ে জোর পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছিল।  তবে গত ৫মার্চ ধর্ষণের সময় ভিকটিমের চিৎকারে আশেপাশের এলাকার লোকজন জড়ো হলে আসামী ভিকটিমকে ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে গত ১৬ আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।  যাহা মামলা নং- ৫৩/২৩৭।

বাংলাপত্রিকা/এসএস

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন