‘পরিশ্রমই সাফল্যর চাবিকাঠি’ তারই প্রমাণ রুবেল সরকার

কালিয়াকৈর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ২০ জানুয়ারী ২০২০ | ১১:৪৭:৫৪ এএম
‘পরিশ্রমই সাফল্যর চাবিকাঠি’ তারই প্রমাণ রুবেল সরকার
গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলা অন্তর্গত মৌচাক ইউনিয়নের রাখালিয়াচালা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ জমির উদ্দিন সরকারের সন্তান মোঃ রুবেল সরকার।

ছোটবেলা থেকেই তিনি তার বাবার আদর্শ ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছে। দিনে দিনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। হয়ে উঠেছে এলাকার সবারি মধ্যমণি এবং সকল রাজনীতিবিদদের কাছে একজন জনপ্রিয় কর্মী। সেই ত্যাগী ও পরিশ্রমী কর্মীকে প্রথমবার করা হয়েছিল মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক। এরপর থেকেই তার শুরু হয় ছাত্র রাজনীতিতে পথচলা।

এরপর দিনরাত অক্লান্ত পরিশ্রমের পাশাপাশি লেখাপড়া করে ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত থাকেন। এছাড়া মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের ভ্যানগার্ড হিসেবেও পরিচিতি লাভ করেন তিনি। ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করা থেকে শুরু করে ছাত্র অধিকার, সকল আন্দোলন সংগ্রাম সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করা সব মিলিয়ে অল্প বয়সে এতো জনপ্রিয়তা অর্জন করা বর্তমান যুগের সবারই ক্ষেত্রে কষ্টসাধ্য বলে মনে করছেন তা সহযোদ্ধারা।
 
রাজপথে থেকে বিভিন্ন জায়গায় হোঁচট খেলেও কখনও থেমে যায়নি তিনি বা তার রাজনীতি। তার সেই পরিশ্রমের মূল্যায়ন করলো গাজীপুর জেলা ছাত্রলীগ। গত ৯ জানুয়ারি কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি করা হয় পরিশ্রমী ছাত্র নেতা রুবেল সরকার কে।

পরিশ্রমই সাফল্যর চাবিকাঠি ও পরিশ্রম করলে রাজপথ কখনো বেইমানি করে না তারই দৃষ্টান্ত ছাত্রনেতা রুবেল সরকার বলে মনে করেন ছাত্রলীগের কর্মীরা।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন