গাজীপুরে র‌্যাবের অভিযানে আটক ৬

মোঃ লিটন হোসেন, গাজীপুর মহানগর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯ | ১০:৩৮:৩৮ পিএম
গাজীপুরে র‌্যাবের অভিযানে আটক ৬
গাজীপুর মহানগরের পোড়াবাড়ি এলাকায় সোমবার অনুমানিক সাড়ে ১০টায় পোড়াবাড়ি ক্যাম্প র‌্যাব-১, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সদর থানাধীন জোলারপাড় এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে লেফট্যানেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে ফোর্সসহ জোলারপাড় গ্রামের বিল্লালের মুদির দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন মো. আবুল হোসেন(৩৬),  গ্রাম জোলারপাড়, থানা সদর, জিএমপি, গাজীপুর; মো. আইন উদ্দিন(৪৬), গ্রাম জোলারপাড়, থানা সদর, জিএমপি, গাজীপুর; মো. বাচ্চু মিয়া(৩৫), গ্রাম টেকিবাড়ী, থানা সদর, জিএমপি, গাজীপুর; মো. বাবুল মিয়া(৪৮), গ্রাম জোলারপাড়, থানা সদর, জিএমপি, গাজীপুর; মো. মামুন মিয়া(২৭), গ্রাম জোলারপাড়, থানা সদর, জিএমপি, গাজীপুর ও মো. নজরুল হোসেন(৪৫), গ্রাম জুরবাইরা কালা কান্দা, থানা ফুলবাড়িয়া, জেলা ময়মনসিংহ বর্তমানে জোলারপাড় (টেকিবাড়ী সমিজ উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া), থানা সদর, জিএমপি, গাজীপুর, গাজীপুর।

এসময় উপস্থিত সাক্ষিদের সামনে আসামিদের দেহ তল্লাশী করে তাদের হেফাজত থেকে মোট ৫০টি ইয়াবা বড়ি, ছয়টি মোবাইল ফোন, নগদ ১১ হাজার ১৯৭ টাকা উদ্ধার করা হয়।

আসামিরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশি মাদক আমদানি করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয় বিক্রয় করছিল।

আসামিদের নামে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাপত্রিকা/এসএ

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন