শ্রীপুরে সিএনজি ও ড্রাম্প ট্রাক মুখোমুখী সংঘর্ষে নিহত ২

আবুল খাযের সোহাগ, গাজীপুর জেলা প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৭ ডিসেম্বর ২০১৯ | ১২:২৩:১৭ এএম
শ্রীপুরে সিএনজি ও ড্রাম্প ট্রাক মুখোমুখী সংঘর্ষে নিহত ২
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সোহাদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। নিহতরা হলেন কিশোরগঞ্জের নিকলী থানার আলিয়াপাড়ার বুর্জু মিয়া (৩০)। সে একজন মাছ ব্যবসায়ী ছিলেন ও শাহীনুর (৩০) দিনাজপুরের বিরামপুরের ঘিওর এলাকার আঃ মালকের ছেলে পিকাপ চালক।
 
আহতরা হলো- বুর্জু মিয়ার মেয়ে তানিয়া আক্তার (১৮), সাদিয়া আক্তার (১৪) ও আড়াই বছরের শিশু মোহাম্মদ মাহিন। আহতদের প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, সকাল সাড়ে সাতটার দিকে সিএনজি চালিত অটোরিকশাটি কাওরাইদ থেকে যাত্রী নিয়ে স্থানীয় জৈনাবাজারের উদ্দেশ্যে রওনা দেয়। পথে সোহাদিয়া গ্রামে একটি স্টিল মিলের সামনে সকাল পৌনে ৮টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম্প ট্রাকের সঙ্গে সিএনজি'র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বুর্জু মিয়াসহ তানিয়া, সাদিয়া ও শিশু মোহাম্মদ মাহিন আহত হয়। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার মো. জাহাঙ্গীর আলম জানান, বুর্জু মিয়াকে মৃতাবস্থায় এবং তার সন্তানদের গুরুতর আহতবস্থায় এ হাসপাতালে আনা হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন