কালীগঞ্জে ৭ ডাকাত সহ আটক ৮

মোফাজ্জল হক, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৪ ডিসেম্বর ২০১৯ | ১১:০০:০৮ পিএম
কালীগঞ্জে ৭ ডাকাত সহ আটক ৮
গাজীপুর জেলার কালীগঞ্জে ডাকাত দলের ৭ সদস্য ও এক সহযোগীসহ মোট ৮জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার তাদের গ্রেফতার করা হয়।

ডাকাতদের সহযোগী আসামি তানভির ‘আজমেরি’ নামক স্থানীয় একটি হোটেলের ম্যানেজার। সে ডাকাতদের আশ্রয়দাতা। ডাকাতরা ডাকাতি করে তানভীরের সহায়তা হোটেলে আশ্রয় নেয়। এই মামলায় সন্দেহভাজন আরও ৫ডাকাত রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত।

গ্রেপ্তার হওয়া ডাকাতদের ৪জন দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন তাদের জবানবন্দি রেকর্ড করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক নিজেই ডাকাতি মামলাটির তদন্তভার নিয়েছেন। মিজানুল হক জানিয়েছেন, তিনি কালীগঞ্জ থানায় যোগদানের পর এই মামলাটি প্রথম তদন্ত করছেন।

গ্রেফতারকৃতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পান্ডরাইল গ্রামের খোরশেদ আলীর সন্তান সবুজ মিয়া (৪৫), ময়মনসিংহের দুবাউড়া উপজেলার গোস্তাবহলী গ্রামের ফজর আলীর সন্তান সুমন মিয়া (২৮), একই জেলার গৌরিপুর উপজেলার পাঁচকাহানিয়া গ্রামের হারুন-অর-রশিদের সন্তান শামীম (২০), ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার চাঁনপুর গ্রামের আবু জাহেদের সন্তান এমদাদুল হক মিলন (২৭), নাসিরনগর উপজেলার তারাউল্লাহ গ্রামের আকবর হোসেনের সন্তান শিপন (২৪), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শিলাউর গ্রামের আবিদ মিয়ার সন্তান আজিজুল ইসলাম (২০), সুনামগঞ্জের দুয়ারা বাজার উপজেলার রামপুর গ্রামের জনাব আলী মিয়ার সন্তান বশির আহমেদ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ানপুর গ্রামের মাসুদুর রহমানের সন্তান তানভীর (২১)।

এদের মধ্যে সবুজ, শিপন, শামীম ও বশির জবানবন্দি দিয়েছে। আসামিদের নিকট থেকে নগদ ৫ হাজার ৬৫৫ টাকা, ১২টি মোবাইল সেট, একটি করে দা, চাপাতি, পাঁটি লাঠি ও একটি রশি জব্দ করা হয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন