কাপাসিয়া টোক ইউনিয়ন আ.লীগের সভাপতি জলিল, সম্পাদক মফিজ

রুবেল আহমেদ, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ | ১০:০৯:২৭ পিএম
কাপাসিয়া টোক ইউনিয়ন আ.লীগের সভাপতি জলিল, সম্পাদক মফিজ
কাপাসিয়া উপজেলা অধীন টোক ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে এম এ জলিল সভাপতি এবং মফিজ উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার এই ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ বঙ্গতাজ কণ্যা সিমিন হোসেন রিমি এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ, সম্পাদক মিজানুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমানত হোসেন খান, গাজীপুর জেলা শিশু ও নারী নির্যাতন স্পেশাল পিপিএম এড. ফজলুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশনারা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ মজিবুর রহমান, সম্পাদক আঃ রউফ দর্জি, ছাত্রলীগের সভাপতি কাইয়ুম সহ বিভিন্ন নেতা কর্মীরা।

এছাড়াও টোক ইউনিয়নের সর্বস্তরে জনগন উপস্থিত ছিলেন।

আজ সকাল ১১টায় জাতীয় সংগীতের মাধ্যমে ত্রি বার্ষিক সম্মেলন শুরু হয়। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন টোক ইউনিয়নের আ.লীগের সভাপতি এম এ জলিল। সম্মেলনে প্রয়াত নেতার স্মরণে শোক প্রস্তাব আনেন ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি কাদির মাষ্টার। পরে এক মিনিট নিরবতা পালন করা হয়।

বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান এবং ভাইস চেয়ারম্যান।

প্রধান অতিথির বক্তব্যে সিমিন হোসেন রিমি বলেন, জিতার জন্য টোকের ভোটের জন্য অপেক্ষা করি কখন আসবে। টোক ভোট ব্যাংক কাপাসিয়া আ.লীগের।

তিনি আরো বলেন, মগজ কে আমি যা বলি মগজ তাই বিশ্বাস করে। তাই সত্য কথা বলে সমাজের প্রতি লক্ষ্য রেখে সমাজের প্রতি মায়া রেখেই বিশ্বাস করতে হবে।

তিনি বলেন, জনগনকে ভালোবাসা হলো আমাদের প্রথম ধাপের রাজনৈতি পাঠ। যেখানে ইচ্ছা শক্তি নেই সেখানে ভালোবাসা নাই। নেতাকর্মীদের রাজনৈতিতে সংগঠিত হওয়ার কথা বলেন।

২য় অধিবেশনের উপজেলা আঃলীগের সভাপতি শহীদুল্লাহ সাভাপতিত্ব করেন। বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলদের বক্তব্য রাখেন। তারা সরকারে উন্নয়নের কথা তুলে ধরেন। নিজ নিজ ওয়ার্ডের কথা তুলে ধরেন। রাস্তা পাকা করনের প্রতি সবচেয় বেশি জোর দাবী জানান।

দীর্ঘ আলোচনার পর উপস্থিত উপজেলা সভাপতি সকলের অনুমতি নিয়ে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে এম এ জলিল, সম্পাদক হিসেবে মফিজ উদ্দিন মেম্বারের নাম ঘোষণা করেন।

জানা যায়, শিক্ষানিবিশ হিসেবে এ কমিটি আগামী ৬মাস থাকবে। ছয় মাস পর কমিটি চুড়ান্ত হবে। আগামী সাত দিনের মধ্যে কমিটির সদস্যর নাম দেওয়ার কথা রয়েছে।

বাংলাপত্রিকা/এসআর

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন