মানবিক কল্যাণ সংঘ (মাকস) মানবতা দেখালো

তাপস ত্রিপুরা | পাঠক কলাম
প্রকাশিত: সোমবার, ২৮ অক্টোবর ২০১৯ | ১০:৫৭:৪৯ পিএম
মানবিক কল্যাণ সংঘ (মাকস) মানবতা দেখালো
রবিবার খাগড়াছড়ি জেলার পানছড়ি হইতে দীঘিনালা হয়ে লংগদু য্ওায়ার পথে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটের দিকে বাচা মেরুং এলাকায় ‘মানবিক কল্যান সংঘের’ সহ-সভাপতি মুকুল চাকমার মোটরসাইকেলের সাথে আবুল কাশেমের চালিত নছিমনের সাথে তীব্র বেগে ধাক্কা খেলে ঘটনাস্থলে মুকুল চাকমা ডান পা ভেঙ্গে য়ায়।

সোমবার দুপুরে ঘটনাস্থলে ‘মানবিক কল্যান সংঘের’ পক্ষে সংগঠনের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক তাপস ত্রিপুরা সহকর্মী জগত শান্তি চাকমাকে নিয়ে পুলিশ ফাড়িতে এলাকার ইউপি চেয়ারম্যান, গন্যমান্য ব্যক্তিসহ নছিমন চালক আবুল কাশেমের সাথে ঘটনার বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন। আলোচনায় ভিকটিমের পক্ষে কোন দাবী আছে কিনা জানতে চাইলে সংগঠনের পক্ষে তাপস ত্রিপুরা বলেন, কি দিয়ে আহত, লোকটির ভাঙ্গা কপাল জোড়া লাগাবো? মানবিক কল্যান সংঘ সৃষ্টি থেকে অন্যকে সেবা দিয়ে আসছে। সুতারং আজও এই কঠিন সময়ে আমরা কাউকে অসম্মান করতে চায়না। শুধু আশীর্বাদ করবেন মুকুল চাকমা যেন দ্রুত সুস্থ হয়। আর সবার কাছে কামনা থাকলো যাতে আর কোন মুকুল চাকমাকে পঙ্গু হতে না হয়।

অপ্রত্যাশিত ঘটনার জন্য সবাই আন্তরিকভাবে দু:খ প্রকাশ করছে। বর্তমানে মুকুল চাকমাকে উন্নত চিকিতসার জন্য চট্টগ্রাম ঢাকায় রেপার করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন