বুধবার, ৩০ নভেম্বর ২০২২ , ১৬ অগ্রহায়ণ ১৪২৯
আপডেট: ২৯ নভেম্বর ২০২২

বঙ্গবন্ধুর সমাধিতে পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী

১৩ সেপ্টেম্বর ২০২২ - রাত ০৮:৫১
...
জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পার্ঘ অর্পণ করেন পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী সালমা রহমান হ্যাপী।

মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পার্ঘ অর্পণ করেন তিনি।

হাজারও সমর্থকদের উষ্ণ ভালোবাসার বহিঃপ্রকাশে অভ‍্যার্থনা দিতে টুঙ্গিপাড়ায় ছুটে যান অসংখ্য নেতা কর্মীদের গাড়ী বহরের ঝাঁক। মুহুর্মুহু স্লোগানে স্লোগানে অভ্যার্থনা জানাতে থাকেন নেতাকর্মীরা।

পিরোজপুর থেকে শতাধিক মাইক্রেবাসের বহরে পিরোজপুরের সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা টুঙ্গিপাড়ায় ছুটে যান।

এক সাক্ষাৎকারে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম (মিরন) বলেন সালমা রহমান হ্যাপী এক জন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ওমর ফারুক এর বোন তাকে মনোনয়ন দেয়ায পৌর আওয়ামী লীগ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ।

পিরোজপুর পৌর যুবলীগের যুবলীগের সভাপতি আবু সাঈদ বলেন সঠিক পাত্রের সঠিক জায়গায় আওয়ামী পরিবারের শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী আমরা তার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি রাষেল পারভেজ (রাজা) বলেন পিরোজপুরের নেতাকর্মীরা সালমা রহমান হ‍্যাপি কে জেলা পরিষদের মনোনয়ন দেয়ায় আমি পিরোজপুরে নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সালমা রহমান হ্যাপী শহীদ ওমর ফারুকের বোন। তিনি পিরোজপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক।

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন তিনি।

এনপি

পড়া হয়েছে: ৪৪১ বার
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মো. নুরউদ্দীন

মো. নুরউদ্দীন। বাংলা পত্রিকায় পিরোজপুর জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন থেকে নিষ্ঠা এবং সততার সঙ্গে দায়িত্ব পালন করছেন। তার জন্মস্থান পিরোজপুর সদর উপজেলায়।

আরো পোস্ট