বুধবার, ২৯ জুন ২০২২ , ১৫ আষাঢ় ১৪২৯
আপডেট: ২৯ জুন ২০২২

কলাপাড়ায় এক সন্তানের জনকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

২৩ জুন ২০২২ - বিকাল ০৫:০৩
...
পটুয়াখালীর কলাপাড়ায় গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক।

বুধবার রাত ১২ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ বাড়ির একটি করমজা গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস নেয় যুবক।

উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের আমিরাবাদ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জাকির একই গ্রামের মোঃ হাবিব স্বন্যমতের পুত্র।

ঘটনার বিষয়ে ইউপি সদস্য ও স্বজন সূত্রে জানা যায়, নিহত জাকির পেশায় একজন অটোচালক। তিনি ৭ দিন বয়সী এক পুত্র সন্তানের জনক। বিগত কিছুদিন পূর্বে তিনি একটি সড়ক দূর্ঘটনা কবলিত হন। সেই ঘটনায় ও স্ত্রীর সিজারে বাচ্চা হওয়ায় কিছুটা অর্থনৈতিক সমস্যায় ভুগছিলেন তিনি।

স্বজনরা আরো জানায়, গতকাল রাতে কিছুটা দুঃচিন্তাগ্রস্থ অবস্থায় কাউকে না বলে বুধবার রাত ১১/ ১২টার দিকে ঘর থেকে বের হয়। রাত অধিক হলে তাকে অনেকবার ফোন করা হয়। ফোন বাজলেও তা রিসিভ করেননি তিনি। পরবর্তীতে আজ সকালে তার লাশ বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে কলাপাড়া থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এবিষয়ে লাশ উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা এস আই জহির বলেন, ঘটনাস্থল পর্যবেক্ষণ ও স্বজনদের বিবরণে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণ করা হচ্ছে।

এবিষয়ে কলাপাড়া থানার ওসি মোঃ জসিম জানান, জাকির অর্থনৈতিক অসচ্ছলতার কারণ নিজেকে সামাল দিতে না পেরে এই দূর্ঘটনা ঘটাতে পারেন বলে তিনি প্রাথমিক ভাবে ধারনা করছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মোঃ জাহিদ তালুকদার/এসআর

পড়া হয়েছে: ১৯৮ বার
আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরো পোস্ট