সাটুরিয়ায় ইউপি আ.লীগ সভাপতি আব্দুল হক দল থেকে বহিষ্কার

মানিকগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ৫ ডিসেম্বর ২০২১ | ০৫:০০:২০ পিএম
সাটুরিয়ায় ইউপি আ.লীগ সভাপতি আব্দুল হক দল থেকে বহিষ্কার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হককে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সংগঠনবিরোধী কার্যকলাপ ও সিনিয়র নেতাদের সাথে অসৌজন্যমূলক আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

শনিবার (৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন বলেন, দলীয় সিদ্ধান্তেই আব্দুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তবে তাকে আগামী ৯০ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। অন্যথায় তাকে স্থায়ী বহিষ্কার করা হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুর রহমান বলেন, শনিবার স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের খামারবাড়িতে নির্বাচনী বিষয় নিয়ে দলীয় নেতাদের নিয়ে বসা হয়েছিল। সেখানে ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক সিনিয়র নেতাদের সাথে খারাপ আচরণসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন। সেজন্য তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
 
এ বিষয়ে সাময়িকভাবে বহিষ্কৃত ধানকোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক বলেন, আমি দলের কোনো শৃঙ্খলা ভঙ্গ করিনি। নেতাদের সাথেও অসৌজন্যমূলক আচরণ করিনি। মন্ত্রীর খামারবাড়িতে যা বলেছি, তা দলের ভালোর জন্যই বলেছি। দল আমার বিরুদ্ধে অন্যায়ভাবে এ সিদ্ধান্ত নিয়েছে। তবে ৯০ দিনের মধ্যেই কারণ দর্শানোর জবাব দেয়া হবে জানান তিনি।

এস কে সুমন মাহমুদ/এসআর/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন