মিরসরাইয়ে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাংচুর: অভিযোগের তীর নৌকার প্রার্থীর দিকে

মিরসরাই প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ০৯:৫৭:৩১ পিএম
মিরসরাইয়ে বিদ্রোহী প্রার্থীর অফিস ভাংচুর: অভিযোগের তীর নৌকার প্রার্থীর দিকে মিরসরাইয়ের ৯ নম্বর সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সাইফুল্লাহ দিদারের অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মিঠাছড়া বাজারে এ ঘটনা ঘটে।

সাইফুল্লাহ দিদার অভিযোগ করে জানান, 'নির্বাচনে আমার পক্ষে এলাকায় লোকজনের গণজোয়ার দেখে আমাকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার লক্ষ্যে আ.লীগের দলীয় প্রার্থী শামসুল আলম দিদার বিভিন্নভাবে তাকে হুমকি দমকি প্রদান করে। কিন্তু নির্বাচন থেকে সরে না আসায় আজ সন্ধ্যায় শামসুল আলমের নির্দেশে স্থানীয় দুলাল, পৃথিবী, নাজিম উদ্দিন, আবদুল্লাহ আল নোমান, সালাউদ্দিন রুবেল, সালাউদ্দিন রুবেল, সালাউদ্দিন রাব্বি, সাগর, রাজু, ইকবাল সহ ২/৩০ জনের একটি সন্ত্রাসী দল মিঠাছড়া বাজারস্থ ব্যক্তিগত অফিসে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালায়। এ সময় সন্ত্রাসীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, শেখ হাসিনা, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মাহবুব রহমান রুহেল ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ছবি, ব্যাবসায়িক ও জরুরী কাগজপত্র সহ নগদ ৩ লক্ষ টাকা লুটে নিয়ে যায়।

এ বিষয়ে থানায় ও নির্বাচন কমিশনেও একটি অভিযোগ দায়ের করবেন বলে জানান সাইফুল্লাহ দিদার।

এ বিষয়ে আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী শামসুল আলম দিদারের কাছে জানতে চাইলে, এসব অভিযোগের কোনটিই সত্য নয় বলে দাবি করেন তিনি। তিনি বলেন, দলীয় সমর্থন না পাওয়ায় ওই প্রার্থী নিজেরাই নিজেদের অফিস ভাংচুর করে আমার বিরুদ্ধে অপ:প্রচার চালাচ্ছে।  

মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই জসিম উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেলে সত্যতা যাচাইপূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মো. রিগান উদ্দিন/এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন