ধর্মপাশায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | ০৯:১২:৩৩ পিএম
ধর্মপাশায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১২ সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামে বাড়ির সীমানা নির্ধারণ সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নারী পুরুষসহ ১২জন আহত হয়েছেন।

রবিবার (১৭অক্টোবর) সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে দুইজনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী  সূত্রে জানা গেছে, উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদে হরিপুর গ্রামের বাসিন্দা কামাল হোসেন (৩৮) ও একই গ্রামের প্রতিবেশী আয়নাল হক (৬৫) মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল। রোববার সকাল ১১টার দিকে আয়নাল হক তাঁর নিজ বসতঘরটিকে একটু বড় করার জন্য বসতঘর সংলগ্ন একটি বাঁশের খুঁটি বসানোর কাজ শুরু করেন। খবর পেয়ে ওইদিন সকাল সাড়ে ১১টার দিকে সেখানে এসে উপস্থিত হন প্রতিবেশী কামাল মিয়া। এ নিয়ে দুজনের মধ্যে প্রথমে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। দুই পক্ষের সংঘর্ষে আয়নাল হক (৬৫), প্রতি আক্তার (২৫), রোকসানা বেগম (৩২), আজিজুল মিয়া (৪৫), আবুল কাউসার (৩৫), ওয়াসিম (২৬), তারা মিয়া (৫০), রুবা আক্তার (৩০), কামাল হোসেন (৩৮), তামজীদ মিয়া (২৮), জিহাদ (১৮), এরশাদ মিয়া (৫০) আহত হন।  

আহতদের মধ্যে প্রীতি, আয়নাল, আজিজুল, রোকসানা, তারা মিয়া ও রুবা আক্তারকে সাময়িক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এছাড়া আহত কামাল হোসেন ও ওয়াসিম কে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাময়িক চিকিৎসা নিয়েছেন।
                       
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)খালেদ চৌধুরী বলেন, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ আমি পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোবারক হোসাইন/এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন