বিএনপি-জামায়াতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: শহীদুজ্জামান সরকার

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | ০৮:৩১:১৩ পিএম
বিএনপি-জামায়াতের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: শহীদুজ্জামান সরকার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি এবং নওগাঁ—২ আসনের সাংসদ আলহাজ্ব শহীদুজ্জামান সরকার বলেছেন, দেশের শান্তিকামী মানুষের মাঝে বিভিন্ন বিভ্রান্তি ছড়িয়ে অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশকে বিনষ্ট করবার অপচেষ্টায় লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াতের দোসররা। তাদের বিরদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

রবিবার বিকেলে নজিপুরে জেলা পরিষদ ডাক বাংলোয় আয়োজিত নজিপুর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শহীদুজ্জামান সরকার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অভাগা বাঙ্গালী জাতিকে স্বপ্নের যে সোনার বাংলা উপহার দিতে চেয়েছিলেন, তারই সুযোগ‍্য কন‍্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র বলিষ্ঠ ও বিচক্ষণ নেতৃত্বে আজ তার দারপ্রান্তে পৌছে গেছে প্রিয় স্বদেশ। একটি অপশক্তি উন্নয়নের এ অগ্রযাত্রাকে প্রতি মুহর্তে বিনষ্ট করবার পাঁয়তারায় ব‍্যাস্ত। আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মীকে সে বিষয়ে শক্ত প্রতিরোধ গড়ে তুলবার জোরালো আহ্বান জানান তিনি।

বিকেল ৪টায় সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী।

শুরুতেই ২০১৪ থেকে ২০২১ সাল অব্দি পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের ৫০ জন প্রয়াত নেতা-কর্মীদের সম্মানার্থে শোকপ্রস্তাব উথাপন করা হয় এবং জাতির জনক বঙ্গবন্ধু, তাঁর শহীদ পরিবারসহ মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পৌর সম্মেলনে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, যুগ্ম সাধারণ সম্পাদক ও নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল,সদস‍্য এ কে আজাদ অরুণ, ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান বিলাস, সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদসহ নজিপুর পৌর ওয়ার্ড কমিটি ও উপজেলা আওয়ামীলীগ'র বিভিন্ন স্তরের কয়েক হাজার নেতা-কর্মী।

পৌর সম্মেলনে ৬৯ সদ‍স‍্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নিয়ে মোঃ শহীদুল আলম বেন্টুকে সভাপতি এবং মিল্টনউদ্দীন-কে সাধারণ সম্পাদক পদে পূণরায় নির্বাচিত করা হয়।

রেজা রায়হান/এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন