ভৈরবে বিভ্রান্তিকর খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | ০৫:০৮:৩৬ পিএম
ভৈরবে বিভ্রান্তিকর খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জের ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টায় রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবাসিক হোটেল আল জিহাদের মালিক ভূক্তভোগী নিয়াজ মুর্শেদ আঙ্গুর জানান, গত ১৮ সেপ্টেম্বর শনিবার রাতে আল জিহাদ আবাসিক হোটেলে রাত্রিযাপনের জন্য এক দম্পতি আসেন। স্বামী-স্ত্রী পরিচয় দেয়ার পর দায়িত্বরত ম্যানেজার রেজিস্ট্রারে এন্ট্রির মাধ্যমে ওই দম্পত্তিকে ২৮নম্বর কক্ষ বরাদ্দ দেন। ওইদিন রাতে ভৈরব থানা পুলিশ এসে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে দুজনই স্বামী স্ত্রী বলে পুলিশের কাছে স্বীকার করেন। পুলিশের সন্দেহ হলে ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায়।

পরবর্তীতে তাঁর প্রতিপক্ষের লোকজন কতিপয় সংবাদকর্মীকে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিলে কয়েকটি প্রিন্ট ও অনলাইন মিডিয়াসহ ইউটিউব ও ফেসবুকে তাঁর ছবি ও পরিবারের সদস্যদের জড়িয়ে অতিরঞ্জিত সংবাদ প্রচার করা হয়। উদ্দেশ্যমুলকভাবে বিভ্রান্তিকর সংবাদ প্রচার করায় তিনি আর্থিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হন। এতে পরিবারের সদস্যরাও সামাজিকভাবে বিভিন্ন মানুষের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছেন। বিভ্রান্তিকর সংবাদ প্রকাশে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এম.আর রুবেল, অর্থ সম্পাদক মোঃ শামীম আহমেদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব শাখার সভাপতি ছাবির উদ্দিন রাজু, ভৈরব উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মিজানুর রহমান পাটোয়ারী, দৈনিক আলোড়ন পত্রিকার ভৈরব প্রতিনিধি খায়রুল ইসলাম ভূঁইয়া, দৈনিক সরেজমিন বার্তার ভৈরব প্রতিনিধি জ.ই পরশ, শাপলা টিভির সম্পাদক মোঃ হাবিবুর রহমান ও নাগর টিভির চেয়ারম্যান শামসুল মামুনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এম.আর রুবেল/এনএ/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন