শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন হুইপ আতিক

শেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ০৯:৫০:১৭ পিএম
শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন হুইপ আতিক শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২১ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শহীদ মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ এর সভাপতিত্বে বেলুন ও পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

উদ্বোধনী খেলার শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ ফিরোজ আল-মামুন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শরিফুর রহমান প্রমুখ।

উদ্বোধনী খেলায় রৌহা ইউনিয়ন বনাম গাজির খামার ইউনিয়ন দল অংশ নেয়। টান টান উত্তেজনা হলেও কোন পক্ষের গোল না হওয়ায় খেলাটি ট্রাইফেকারে অনুষ্ঠিত হয়। রৌহা ইউনিয়ন গাজিরখামার ইউনিয়ন দলকে ৪-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ নজরুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, দাবা উপকমিটির সভাপতি জাকির হোসেন বাবুল,সদর থানার ওসি তদন্ত বন্দে আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলাসহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, খেলায়োর ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর বুধবার বিকেলে শহরের মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুন বলেন, দীর্ঘদিন থেকে উপজেলা ক্রীড়া সংস্থার সকল কার্যক্রম বন্ধ ছিল। এজন্য সদ্য ঘোষিত উপজেলা ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দকে আমি শুভেচ্ছা জানাই। একটি টুর্নামেন্ট আয়োজন করা খুবই কঠিন। কিন্তু অল্প সময়ে উপজেলা ক্রীড়া সংস্থার দায়িত্বরত সকলেই নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে মুজিব শতবর্ষ গোল্ডকাপ টুর্নামেন্টের আয়োজন করেছে। এজন্য সকল প্রশংসার দাবিদার বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। তিনি এই মুজিবশতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য তিন লক্ষ টাকা অনুদান ঘোষণা দিয়েছেন।

বিশেষ অতিথি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সভাপতি শরীফুর রহমান বলেন, আমরা চ্যাম্পিয়ন দলকে দেড় লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে এক লক্ষ টাকা পুরষ্কার দিবো।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মহন বল প্রমুখ।

টুর্নামেন্টে সদর উপজেলার ১৪ ইউনিয়নের ১৪ টি দল অংশ নেবেন। আগামী ৯ অক্টোবর দুটি দল ফাইনাল খেলায় অংশ গ্রহন করবেন।

মোঃ সুলতান হোসাইন/এনএ/দৈনিক বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন