কুতুবপুর হবে একটি মডেল ইউনিয়ন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ০৯:১৭:১০ পিএম
কুতুবপুর হবে একটি মডেল ইউনিয়ন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন বলেছেন, পূর্বের ভুলের পুনরাবৃত্তি হতে দেব না। কুতুবপুর ইউনিয়ন একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব। এখানে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান নির্বাচিত হবেন।

তিনি বলেন, বর্তমান সরকারের যে উন্নয়নের ধারা সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখা হবে।

বৃহস্পতিবার বিকালে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোলমারী বিদ্যালয় মাঠে এক বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী মাস্টারের সভাপতিত্বে প্রধান শিক্ষক শাশ্বত নিপ্পন চক্রবর্তীর সঞ্চালনায় কর্মী সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, ইউপি সদস্য আক্তার হোসেন প্রমূখ।

এর আগে দুপুরের পর থেকে কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে মিছিল সহকারে কর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন।

বিকেলের পর থেকে মূলত শোলমারী বিদ্যালয় মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা শহীদ সাদিক হোসেন বাবুল, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক ও কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা,আওয়ামী লীগ নেতা ইমতিয়াজ হোসেন মিরন, সেলিম রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

হাসানুজ্জামান/এনএ/দৈনিক বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন