কুড়িগ্রামে হাসপাতালে দুই শিশুর মৃত্যু: জড়িতদের বিরুদ্ধে শাস্তির দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ০২:৩৪:৪৩ পিএম
কুড়িগ্রামে হাসপাতালে দুই শিশুর মৃত্যু: জড়িতদের বিরুদ্ধে শাস্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে দায়িত্বরত সেবিকা ও স্টাফদের দায়িত্বে অবহেলায় ২ নবজাতকের মৃত্যুর ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে জেলার সকল সেচ্ছাসেবী সংগঠন।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় কয়েকটি সেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জড়িতদের শাস্তির দাবিতে জেনারেল হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করে।

এসময় মৃত এক শিশুর মা অন্জনা কান্নায় ভেঙ্গে পড়েন। ওই শিশুর বাবা দিলীপ রায় বলেন, ওষুধ আর স্যালাইন নিয়ে এসে তা নার্সদের দিয়ে বাচ্চাকে দেওয়ার জন্য অনুরোধ করলেও তারা কথা শোনেননি। তারা রুমে বসে মোবাইলে ফেসবুক চালান। এখনও স্যালাইন ও ইনজেকশন অমনি (অব্যবহৃত) পড়ে আছে।

পরে মানববন্ধনে অংশগ্রহনকারীরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ শহিদুল্লাহ লিংকনের নিকট স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য গত সোমবার (২০সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে নার্সের অবহেলায় চিকিৎসা সেবা না পেয়ে দুই শিশুর মৃত্যুর অভিযোগ উঠে। এ নিয়ে মৃত দুই শিশুর স্বজনসহ ওয়ার্ডে চিকিৎসাধীন শিশুদের অভিভাবকদের রোষানলে পড়ে দায়িত্বরত নার্সসহ হাসপাতাল কর্তৃপক্ষ।

রফিকুল হক রফিক/এনএ/দৈনিক বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন