বিচ্ছেদের অনলে আলোচিত মাহফুজুর রহমান

দৈনিক বাংলাপত্রিকা | বিনোদন
প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ১১:০৯:৩১ পিএম
বিচ্ছেদের অনলে আলোচিত মাহফুজুর রহমান গান দিয়ে আলোচিত-সমালোচিত বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সংসার ভেঙ্গে গেছে। তাকে ডিভোর্স দিয়ে তার স্ত্রী কণ্ঠশিল্পী ইভা রহমান দ্বিতীয় বিয়ে করেছেন।

জানা যায়, তার স্বামীর নাম সোহেল আরমান। আর এই বিয়ের পরই নিজের পুরনো পদবি মুছে ফেলেছেন। এখন থেকে নিজেকে ইভা আরমান বলেই দাবি করছেন তিনি। তার বর্তমান স্বামী ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

এই দম্পতির পারিবারিক সূত্রে বিষয়টি জানা গেছে।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ইভা বলেন, আমার স্বামীর নাম সোহেল আরমান। আমাকে ইভা আরমান বলবেন।

ইভা জানান, গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ডিভোর্স সার্টিফিকেট হাতে পান। এরপর গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জানা যায়, এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে ক্যান্সার শুরু করেছেন ইভা রহমান। সেই সুবাদেই মাহফুজুর রহমানের সঙ্গে সখ্য গড়ে ওঠে। দু’জনের প্রেম গাঢ় হয়। তারা বিয়েও করেন। এরপর থেকে সুখেই সংসার করে আসছিলেন। বিভিন্ন সময় সে সুখের বহিঃপ্রকাশ দেখা গেছে। কিন্তু তাদের দীর্ঘদিনের সেই সংসার বিচ্ছেদ হয়।  চলতি বছরের ৪ জুন ইভা ও মাহফুজর রহমানের বিবাহ বিচ্ছেদ হয়। ১৭ সেপ্টেম্বর ডিভোর্স সার্টিফিকেট হাতে পান ইভা।

জানা গেছে, বর্তমানে নতুন স্বামীর সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন ইভা রহমান। তাদের বিয়ের খবরটি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন গায়ক রবি চৌধুরী। বিস্তারিত কিছু না বললেও তিনি বলেছেন, ‘বিয়ে করেছেন, এটা নিশ্চিত। এর বেশি কিছু বলতে পারব না।

এর আগে রোববার রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভা রাহমানকে শুভেচ্ছা জানান কণ্ঠশিল্পী রবি চৌধুরী। এরপরই শুভ কামনায় ভাসান তাকে।

রবি চৌধুরীর শুভ কামনা জানানোর পর ইভা রমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিয়ের কথা নিশ্চিত করেনে। একই সঙ্গে ইভা বলেন, আমার নামের শেষে আর রহমান বলবেন না। আমি এখন থেকে ইভা আরমান।

এসআর/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন