ভালুকায় প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম'র কমিটি গঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২০ জুন ২০২১ | ০৯:৫৩:৪১ পিএম
ভালুকায় প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম'র কমিটি গঠিত ময়মনসিংহের ভালুকায় প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম মল্লিকবাড়ি ইউনিয়ন শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় ভালুকা সিটি গার্ডেন-২ এ এই কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমিটি গঠন ও আলোচনা সভায় প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ভালুকা উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম শেখ'র সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক'র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি ঘোষনা করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন আহামেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা আ'লীগের সহ দপ্তর সম্পাদক আফতাব আহাম্মেদ মাহাবুব, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড ভালুকা উপজেলা শাখার সভাপতি সাদিকুর রহমান তালুকদার, ৭নং মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন এবং প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম ভালুকা উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ।
পরে মোহাম্মদ আনিস মিয়াকে সভাপতি ও আব্দুস সামাদকে সাধারন সম্পাদক করে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম'র মল্লিকবাড়ি ইউনিয়ন শাখার ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

এম রহমান মামুন/এনপি/দৈনিক বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন