‘বিনামূল্যে গৃহপ্রদান: পৃথিবীর ইতিহাসে বিরল ঘটনার জন্ম দিয়েছেন প্রধানমন্ত্রী’

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২০ জুন ২০২১ | ০৬:২৭:২৩ পিএম
‘বিনামূল্যে গৃহপ্রদান: পৃথিবীর ইতিহাসে বিরল ঘটনার জন্ম দিয়েছেন প্রধানমন্ত্রী’ বিনামূল্যে গৃহপ্রদানের মাধ্যমে বিশ্বে অনন্য নজির স্থাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পৃথিবীতে এমনটি আর কখনও ঘটেনি। আমি সকলকে পাশে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে চাই। ভূমিহীন ও গৃহহীনদের জন্য একসাথে এতগুলো গৃহতৈরীর মাধ্যমে পৃথিবীর ইতিহাসে বিরল ঘটনার জন্ম দিয়েছেন তিনি।

রোববার ময়মনসিংহের তারাকান্দায় উপজেলা হলরুমে আয়োজিত আশ্রয়ন-২ প্রকল্পের ২য় পর্যায়ের ভূমিহীন ও গৃহহীনদের জন্য ৪১ টি গৃহের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজাবে রহমত।

উল্লেখ্য, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ২য় পর্যায়ের তৈরীকৃত ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মীত ৫৩ হাজার ৩ শত ৪০ টি গৃহের শুভ উদ্বোধন করেন।

তারাকান্দায় উপজেলা প্রশাসনের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাঁকন, সহকারী কমিশনার (ভুমি) জিন্নাত শহীদ পিংকি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, অফিসার ইনচার্জ আবুল খায়ের, তারাকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি নূরুজ্জামান সরকার বকুল মাষ্টার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বীর-মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

ফজলে এলাহি ঢালী/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন