ময়মনসিংহে ৪ পর্ণোগ্রাফি ব্যবসায়ী গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ৫ মে ২০২১ | ০৭:৩০:৫৮ পিএম
ময়মনসিংহে ৪ পর্ণোগ্রাফি ব্যবসায়ী গ্রেফতার ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চুরখাই বাজার থেকে পর্ণোগ্রাফি ব্যবসায় জড়িত থাকায় ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ সুজন (২৩), মোঃ আনোয়ার হোসেন (২৬), মোঃ হৃদয় (২১), মোঃ বাদশা মিয়া (২৪)।

এসময় তাদের হেফাজত হতে পর্ণোগ্রাফি ব্যবসার কাজে ব্যবহৃত ৩ টি ডেস্কটপ কম্পিউটার, ৫ টি স্পিকার, ৬ টি কার্ড রিডার ও অন্যান্য ইলেক্ট্রনিক সরঞ্জাম উদ্ধার করা হয়।

বুধবার ময়মনসিংহ র‍্যাব-১৪ হতে এক প্রেস ববিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল মঙ্গলবার ৬.১৫ ঘটিকায় মেজর আখের মুহাম্মদ জয় ও এএসপি বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাব-১৪ ময়মনসিংহের একটি বিশেষ আভিযানিক দল ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চুরখাই বাজারস্থ তৈয়ব মার্কেটে অবস্থিত “সুজন কম্পিউটার” ও “আনোয়ার কম্পিউটার” এবং মফিজ মার্কেটে অবস্থিত “বাদশা কম্পিউটার” নামক দোকানের ভিতর থেকে পর্ণোগ্রফি ব্যবসায় জড়িত আসামী চুড়খাই এলাকার মোঃ ইউসুফ আলীর পুত্র মোঃ সুজন, মোঃ গফুর মিয়া পুত্র মোঃ আনোয়ার হোসেন, মৃত সাহেব আলীর পুত্র মোঃ হৃদয় এবং মোঃ জামাল উদ্দিনের পুত্র মোঃ বাদশা মিয়া কে আটক করে। আটককৃত সকলের বাড়ি সদর উপজেলার চুরখাই এলাকায়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চুরখাই বাজারস্থ তৈয়ব মার্কেটে অবস্থিত “সুজন কম্পিউটার” ও “আনোয়ার কম্পিউটার” এবং মফিজ মার্কেটে অবস্থিত “বাদশা কম্পিউটার” নামক দোকানের ভিতর বিভিন্ন্ প্রকার ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অশ্লীল ছবি ও ভিডিও উৎপাদন করে কম্পিউটারের মাধ্যমে ছড়িয়ে ও পর্ণোগ্রাফি বিক্রয়, ভাড়া, বিতরণ, সরবরাহ এবং প্রকাশ্যে প্রদর্শন করে গণ-উপদ্রপ সৃষ্টি করে আসছিল। এই সমস্ত গণ-উপদ্রব সৃষ্টিকারীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মো.জাকির হোসেন/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন