গফরগাঁওয়ে কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবক লীগ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ০৩:৩২:১১ পিএম
গফরগাঁওয়ে কৃষকের ধান কেটে দিল স্বেচ্ছাসেবক লীগ ময়মনসিংহের গফরগাঁওয়ে কম্বাইন্ড হারভেস্টার মেশিন দিয়ে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। বৈশ্বিক মহামারি করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন শ্রমিক সংকটে পড়েছিলেন সালটিয়া ইউনিয়নের কৃষক ফারুক ঢালী ও সজিব ঢালী।

শুক্রবার উপজেলার সালটিয়া ইউনিয়নের ধামাইল গ্রামের কৃষক ফারুক ঢালী ও সজিব ঢালীর প্রায় ৪ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছেন উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলালের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দরা।

আরোও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রুবায়েত ইবনে হাকিম বাপ্পি, প্রভাষক ফেরদৌস আহমেদ,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের নেতা হাদিস মন্ডল, আল মমিন সিকদার, সোহেল, রতন, শাহজালাল, মুখলেছুর রহমান, সাখাওয়াত হোসেন সাদ্দাম প্রমুখ।

উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে ও সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের পরামর্শ ক্রমে যে কোনও দূর্যোগে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সেবা নিয়ে মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমাদের এই ফসল মাড়াইয়ের কাজ চলমান থাকবে যতদিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে।

মিথুন/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন