আমাদেরকে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ১০:৪৫:২৭ পিএম
আমাদেরকে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত কাজ করে চলেছেন। দেশকে উন্নত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাঠ পর্যায়ে সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করে প্রশাসনের কর্মকর্তাগন। প্রশাসনের কর্মকর্তাদের কাজে সকলের সহযোগীতা করা সকলেরই দায়িত্বের মধ্যে পড়ে।

রবিবার ময়মনসিংহের তারাকান্দায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ও সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তারের বদলী জনিত বিদায় ও নব যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত ও সহকারী কমিশনার ভূমি জিন্নাত শহীদ পিংকি-র যোগদানে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী তারাকান্দার উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, আপনারা তারাকান্দায় পূর্বেও অনেককেই এমপি হিসেবে দেখেছেন। আমি বিগত সময়ে এমপি ছিলাম। এখন ২ বছর যাবৎ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছি। আমার বাবা মরহুম শামছুল হক এমপি। মহান ভাষা সৈনিক, যিনি এই মাটিতে শুয়ে আছেন। তিনি স্বপ্ন দেখতেন আধুনিক, উন্নত, মডেল একটি উপজেলার। উনার রক্ত আমার শরীরে প্রবাহিত। আমি সার্কিট হাউজের বিশাল সমাবেশে আমার নেত্রীকে উপজেলার কথা বলেছিলাম। আপনারা সবই জানেন। তারাকান্দায় প্রশাসনের কর্মকর্তাগন সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নেই কাজ করেন। তাদের সাথে আন্তরিকতা ও দায়িত্বজ্ঞান নিয়েই আচরন করবেন। আপনি রাজনীতিবীদ, জনপ্রতিনিধি, ছাত্রলীগ, যুবলীগ যেই হোন না কেন আপনাদের কোন কর্মকান্ডে তারাকান্দার উন্নয়ন ব্যাহত হলে আপনারাই আমাকে কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য করবেন। তাই আসুন সকলের প্রতি শ্রদ্ধা ও দায়িত্বশীলতার মাধ্যমে তারাকান্দাকে গড়ে তুলি।

তিনি আরও বলেন, আমার নেত্রী অসহায় বাবা, মা, বোনকে সামাজিক নিরাপত্তাবিধানের স্বার্থে যে ভাতার ব্যবস্থা করেছেন। তা যেন একজন অসহায় মানুষ পায় তার ব্যবস্থা করতে হবে। প্রশাসনসহ সকলের প্রতি আমি সহযোগীতা কামনা করি।যার যার অবস্থানে থেকে কাজ করলেই দেশ ও জাতি এগিয়ে যাবে। তারাকান্দাকে আমরা মডেল উপজেলা হিরেবে গড়ে তুলতে পারবো।

তারাকান্দা উপজেলা হলরুমে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে শুরুতেই প্রতিমন্ত্রীর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর।

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি-মেজবাহ উল আলম রুবেল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক শামছুল আলম রাজু,আজারুল ইসলাম সরকার, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নুরুজ্জামান সরকার বকুল।

তারাকান্দায় আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, ১০ ইউনিয়নের চেয়ারম্যানগন, যুবলীগের আহ্বায়ক আঃমান্নান, যুগ্ম আহ্বায়ক বিপ্লব চৌধুরী, সুমন বিকাশ সরকার, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল সরকার, ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান মাজারুল, সাধারণ সম্পাদক শিবু চন্দ্র দাস সহ সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

ফজলে এলাহি ঢালী/আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন