করোনায় স্থগিত জাতীয় লিগ

বাংলা পত্রিকা ডেস্ক | খেলাধুলা
প্রকাশিত: বৃহস্পতিবার, ১ এপ্রিল ২০২১ | ০৭:০৫:৪৫ পিএম
করোনায় স্থগিত জাতীয় লিগ
করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চলমান ২২তম আসরের বাকি চার রাউন্ডের স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (১ এপ্রিল) দ্বিতীয় রাউন্ডের খেলার শেষ দিনে বিষয়টি নিশ্চিত করেছে বোর্ডের মিডিয়া বিভাগ।

একদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়, করোনার কারণে চার ভেন্যুর বদলে দুই ভেন্যুতে অনুষ্ঠিত হবে জাতীয় লিগের ম্যাচগুলো। একটি কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম, অন্যটি বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। এই দুই ভেন্যুতে দুটি করে মাঠ বলে এক সঙ্গে দুটি ম্যাচ অনুষ্ঠিত করার সুযোগ আছে। এবং আবাসন সুবিধাও ভালো, জৈব সুরক্ষা বলয়ের নিয়ম-কানুন সঠিকভাবে মানা সম্ভব।

কিন্তু একদিন যেতে বন্ধই করে দেওয়া হলো টুর্নামেন্টটি। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কক্সবাজারে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বলা হয়েছে, সেই কারণে আপাতত বন্ধ করা হয়েছে জাতীয় লিগ।

কিন্তু ঠিক কতদিন এনসিএল বন্ধ থাকবে তা জানানো হয়নি বোর্ডের তরফ থেকে। অর্থাৎ, অনির্দিষ্টকালের জন্যই বন্ধ হয়ে গেল দেশের সবচেয়ে মর্যাদাপূর্ণ প্রথম শ্রেণির এই টুর্নামেন্টটি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন