পলাশবাড়ীতে সাংবাদিকদের সাথে সংসদ সদস্যর মতবিনিময়

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৮ মার্চ ২০২১ | ১০:৪০:০৩ পিএম
পলাশবাড়ীতে সাংবাদিকদের সাথে সংসদ সদস্যর মতবিনিময়
বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি পলাশবাড়ী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন সাংবাদিকরা জাতীর বিবেক রাষ্ট্রের দর্পন সাংবাদিকরা সমাজের আয়না। সমাজে অন্যায় অনিয়মের বিরুদ্ধে কাজ করা যেমন সাংবাদিকদের দায়িত্ব তেমনি সরকারের উন্নয়নের বার্তা ও জনগনের দ্বোর গোড়ায় পৌছে দেওয়া সাংবাদিকের কর্তব্য। সাংবাদিকতাকে ব্যবহার করে কেউ সরকার ও রাষ্ট্র বিরোধী কাজে জরাবেন না।

সোমবার দুপুরে পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন বিএনপি জামায়াত দেশ বিরোধী নানা ষড়যন্ত্রের লিপ্ত হয়েছে। তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। স্বাধীনতা পক্ষের সবাইকে কাজ করতে হবে।

এসময় প্রেসক্লাব সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ-সভাপতি সাইদুর রহমান, নুরুল ইসলাম, ফেরদাউছ মিয়া, যুগ্মসাধারন সম্পাদক মাসুদার রহমান মাসুদ, নুর মোহাব্বত সরকার, আশরাফুজ্জামান, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সমাজ কল্যান সম্পাদক মোঃ সোহেল রানা, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, ধর্মীয় সম্পাদক আশরাফুজ্জামান শাহীন, আইন সম্পাদক আবেদুর রহমান সবুজ, কার্যকরী সদস্য আশরাফুল ইসলাম, সরকার লুৎফর রহমান, শাহ আলম সরকার, সাধারণ সদস্য সাহারুল, মাহামুদ, ফজলার রহমান, আশরাফুল আলম, গোলাম আযম ও সাবিনা ইয়াসমিন প্রমুখ।

নূর মোহাব্বত সরকার/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন