দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২২ জুয়াড়ি গ্রেফতার

কেরানীগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: সোমবার, ৮ মার্চ ২০২১ | ১০:৩৫:০৬ পিএম
দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২২ জুয়াড়ি গ্রেফতার
ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থেকে জুয়া খেলার সময় ২২ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা।

র‌্যাব-১০ এর মিডিয়াসেল থেকে (৮ই মার্চ) সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, (৭ মার্চ) রাত ১০ঘটিকার দিকে দক্ষিণ কেরানীগঞ্জে তেঘরিয়া ইউনিয়নের রাজেন্দ্রপুরের খালপাড় এলাকায় ও চরকুতুব খালপাড় এলাকায় র‌্যাব-১০ এর আভিযানিক দল পৃথক দুটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২২ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ ইমদাদুল হক (৩৫), মোঃ জহুররুল ইসলাম (৫০), মোঃ রুবেল মিয়া (৩০), মোঃ রাজু মিয়া (৩০), মোঃ হবি মিয়া (৩২), গোবিন্দ চন্দ্র রাজবংশী (২৫), মোঃ শহীদ হোসেন (২০), মোঃ মাসুদ হোসেন (৩০), মোঃ ইয়াকুব আলী (৫৫), প্রসেনজিৎ চন্দ্র রায় (১৮), মোঃ আব্দুল আহমেদ (২৫), মোঃ জিকরুল ইসলাম (৩৫), মোঃ খোরশেদ আলম (৪২), মোঃ স্বপন (২৫),মোঃ আফজাল হোসেন (৩২), মোঃ রাজন মাহমুদ (২৮), মোঃ মামুন ঢালী (৩৪), মোঃ আরিফ হোসেন (২৮), মোঃ কাওসার হোসেন (৩১),লিটন দাস (২৫) ও মোঃ জাকির হোসেন (৩২)।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে জুয়া খেলায় ব্যবহৃত ০৭ টি জুয়া খেলার কার্ড, ১৪টি মোবাইল ফোন ও নগদ ৩৮০৭৫ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবত একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

টিটু আহম্মেদ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন