মানবিক বাংলাদেশ সোসাইটি-ভুরুঙ্গামারী শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ৬ মার্চ ২০২১ | ০১:৪২:০২ পিএম
মানবিক বাংলাদেশ সোসাইটি-ভুরুঙ্গামারী শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় মানবিক বাংলাদেশ সোসাইটির ২০২১-২২ ইং পর্যন্ত ১ বছরের জন্য পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।  

মানবিক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান আদম তমিজি হক'র নির্দেশক্রমে কুড়িগ্রাম জেলার সভাপতি প্রদীব সরকার ও সাধারণ সম্পাদক বনি ইসরাইল এবং প্রধান উপদেষ্টা মোঃ আতাউর রহমান বিপ্লব স্বাক্ষরিত এক পত্রে ভুরুঙ্গামারী উপজেলা শাখায় মাইদুল ইসলাম সুমন সভাপতি, আতিকুর রহমান রাজু সাধারণ সম্পাদক, দুলাল মাহমুদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

উপজেলা কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি ইউছুফ রেজা, আলমগীর হোসেন, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ, অর্থ সম্পাদক মোজাম্মেল হক, ধর্ম বিষয়ক সম্পাদক মেছবাহুল আলম, আইন বিষয়ক সম্পাদক মোকরিম হোসেন, তথ‍্য বিষয়ক সম্পাদক- রবিউল আলম আপেল, শিক্ষা বিষয়ক সম্পাদক শুভ্র সুজন, উপ শিক্ষা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম। সহ ৭১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

শুক্রবার রাতে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে বাংলাদেশ মানবিক  সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখার প্রধান উপদেষ্টা খ.ম আতাউর রহমান বিপ্লবের হাতে ফুলের  তোড়া তুলে দিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন সংগঠনটির নুতন নেতৃবৃন্দ। এসময় তিনি নতুন নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান এবং মানবিক কাজে আরো সোচ্চার হওয়ার আহ্বান জানান।

রফিকুল হক রফিক/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন