মনিরামপুরে কেএইচএন মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন

মনিরামপুর (যশোর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৫ মার্চ ২০২১ | ১০:১০:৫৪ পিএম
মনিরামপুরে কেএইচএন মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি বলেছেন, একজন শিক্ষকের সঠিক দায়িত্ব ও কর্তব্য পালনের মাধ্যমেই সুশৃঙ্খল ও প্রানবন্ত হয়ে ওঠে ওই শ্রেণির কার্যক্রম। শিক্ষক তার নিজস্ব চিন্তা চেতনা, ব্যক্তিত্ব, মেধা-যোগ্যতা, মননশীলতা আর আধুনিক প্রযুক্তি প্রয়োগে শ্রেণি কার্যক্রম পরিচালনা করবেন। একজন শিক্ষককে হতে হবে দৃঢ়চেতা, উত্তম নৈতিক চরিত্রের অধিকারী, নিরপেক্ষ, অকুতোভয়, সত্যবাদী। তিনি তার অনুপম চরিত্র মাধুর্য দিয়ে শিক্ষার্থীর মন জয় করবেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার কে এইচ এন মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন ও রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাধন কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান ও সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মাদ হারুন অর রশিদ।

অধ্যক্ষ তাপস কুমার কুন্ডুর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এরশাদ আলী সরদার, ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম মঞ্জুরুল হাসান সাজ্জাদ, প্রধান শিক্ষক আব্দুল মান্নান, প্রতিমন্ত্রীর পিএ কবির খান ও গাজী আসাদ প্রমুখ।

মেহেদী হাসান/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন