তানোরে এইচ.টি ইমাম’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

তানোর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৫ মার্চ ২০২১ | ০৯:৪৯:৩৩ পিএম
তানোরে এইচ.টি ইমাম’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
রাজশাহীর তানোর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা  ও আওয়ামীলীগ নেতা মরহুম এইচ.টি ইমামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে তানোর উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোঃগোলাম রাব্বানী, সাবেক মেয়র ও সভাপতি, তানোর উপজেলা আওয়ামীলীগ,  মোঃ আব্দুল্লাহ আল-মামুন, সাধারন সম্পাদক, তানোর উপজেলা আওয়ামীলীগ।
মোঃ পাপুল সরকার, সাংগঠনিক সম্পাদক, তানোর উপজেলা আওয়ামীলীগ, মোঃ ইমরুল হক নব-নির্বাচিত মেয়র তানোর পৌরসভা ও সভাপতি তানোর পৌর আওয়ামীলীগ, মোঃ সাইদুর রহমান, নব-নির্বাচিত মেয়র মুন্ডমালা পৌরসভা, মোঃআরব আলি, সাধারণ-সম্পাদক তানোর উপজেলা কৃষক লীগ, রাজিব সরকার হিরো, সভাপতি, পৌর যুবলীগ, ওহাব সরদার সাধারণ-সম্পাদক, পৌর যুবলীগ, সার্জেন্ট অঃ মনির, সদস্য উপজেলা আওয়ামীলীগ, মোঃ লিটন মীর, সাধারণ সম্পাদক কামারগাঁ ইউনিয়ন ছাত্রলীগ সহ হাজারো নেতা কর্মী বৃন্দ।

দোয়া মাহফিল শেষে গোলাম রাব্বানী বলেন, আগামী ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে তানোর উপজেলা গোলাপাড়া ফুটবল মাঠ প্রাঙ্গনে একটি আলোচনা সভার আয়োজন করা হবে এবং সেই দিন সকল পর্যায়ের নেতাকর্মীদের সভায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন।

এইচএম.ফারুক/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন