কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি সভাপতি শাহ আজিজ সম্পাদক রতন

কিশোরগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ৫ মার্চ ২০২১ | ০৭:১৪:২৫ পিএম
কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি সভাপতি শাহ আজিজ সম্পাদক রতন
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন শেষ হয়েছে। নির্বাচনে ১৪টি পদের মধ্যে আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত এ্যাড. শাহ আজিজুল হক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এ্যাড. আমিনুল ইসলাম রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে ফলাফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. এস.এম মাহবুবুর রহমান। এতে আইনজীবী সমন্বয় পরিষদ সভাপতি, সহ-সভাপতি ও সহ-সাধারণ সম্পাদকসহ ১০টি পদে নির্বাচিত হন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সম্পাদকসহ ও ১টি সদস্যসহ ৪টি পদে জয়লাভ করেন।
 
এতে এ্যাড. শাহ আজিজুল হক সভাপতি, এ্যাড. গৌরাঙ্গ চন্দ্র সরকার, এ্যাড. মোঃ আঃ রশিদ ভূঞা সহ-সভাপতি, এ্যাড. আমিনুল ইসলাম রতন সাধারণ সম্পাদক, এ্যাড. মোঃ ফজলুর রহমান সোহেল ও মোঃ মাহফুজুল করীম বাবু সহ-সাধারণ সম্পাদক, এ্যাড. জেসমিন আক্তার মনি লাইব্রেরী সম্পাদক, এ্যাড. এ.এম সাজ্জাদুল হক সংস্কৃতি সম্পাদক, এ্যাড. খন্দকার ইয়াকুব ফয়সাল ও সদস্য পদে এ্যাড. মোকাছ উদ্দিন ভূঞা, এ্যাড. মুমীনুল হক লিটন, এ্যাড. মোহাম্মদ আবু সাঈম, এ্যাড. এম. আবদুর রউফ ও আবু সাদাত মোহাম্মদ সায়েম বিজয়ী হয়েছেন।

রাজিবুল হক সিদ্দিকী/আরইউ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন