মুক্তি পেল ‘কিছু না পাওয়ার গল্প’

বরিশাল প্রতিনিধি | বিনোদন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১ | ০৪:৪২:৪৫ পিএম
মুক্তি পেল ‘কিছু না পাওয়ার গল্প’
নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল বহুল আলোচিত নাটক ‘কিছু না পাওয়ার গল্প’। তরুণ নির্মাতা এম. এইচ. অনন্ত'র রচনা ও পরিচালনায় নাটকটি ক্যানভাস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হয়েছে।

নাটকটির বিভিন্ন দৃশ্য ধারন করা হয়েছে বরিশালের বিভিন্ন মনোরম স্থানে। এটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাওন, ফারজানা রুবী, জে আরফান। প্রযোজনা করেছেন নাজমুস সাকিব পিয়াস।

এ প্রসঙ্গে পরিচালক এম. এইচ. অনন্ত বলেন, ক্যানভাস টেলিফিল্মের ব্যানারে এটিই আমার প্রথম কাজ। নতুনদের নিয়েই গল্পের প্রতিটি চরিত্র সাজিয়েছি। প্রত্যেককে রিহার্সেল করিয়ে চরিত্রের সাথে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। সবাই নিজের সেরাটা দেয়ার চেষ্টা করেছে।

অনন্ত আরও বলেন, চেয়েছি ভিন্ন কিছু করতে। আশা করছি বরাবরের মত এটিও দর্শক জনপ্রিয়তা পাবে। সামনে অনেক গুলো কাজ একসাথে করার চিন্তা আছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন..

প্রযোজক নাজমুস সাকিব পিয়াস বলেন, 'চমৎকার একটি গল্প লিখেছেন অনন্ত ভাই। তাছাড়া পরিচালক অনন্ত একজন অসাধারণ মেকার। গল্পটিতে বর্তমান সমাজের বস্তবতা সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। দর্শকদের ভালোই সাড়া পাচ্ছি। সামনে দর্শকদের জন্য আরও চমৎকার কিছু হবে বলে আমার বিশ্বাস।'

নাটক প্রসঙ্গে নায়িকা ফারজানা রুবী বলেন, ‘এ ধরনের গল্পে কখনোই কাজ করিনি। কাজটা আমার জন্য কিছুটা  চ্যালেঞ্জিং ছিল। আর অনন্ত ভাই তো অসাধারণ একজন পরিচালক। এটিই তার সাথে আমার প্রথম কাজ। আমার বিশ্বাস বাংলাদেশের দর্শকরা নিরাশ হবে না।’

উল্লেখ্য, প্রেমরসে নির্মিত ১৬ মিনিট ব্যাপ্তির গল্পে শাওনের বিপরীতে ইশা চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রুবি। শর্টফিল্মটি "ক্যানভাস টেলিফিল্ম" ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে।

আব্দুল্লাহ আল হাসিব/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন