বিএমএসএফ কক্সবাজারের কলম বিরতি পালন

কক্সবাজার অফিস | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২ মার্চ ২০২১ | ০৫:৫১:৪৪ পিএম
বিএমএসএফ কক্সবাজারের কলম বিরতি পালন
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্র ঘোষিত আজকের কলম বিরতি কর্মসূচী কক্সবাজার জেলা বিএমএসএফ এর উদ্যোগে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পালন করা হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ৮ টায় বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার আহবায়ক মোঃ শহীদুল্লাহ সভাপতিত্বে কলম বিরতি কর্মসূচী শুরু করা হয়। এই কর্মসূচী দুপুর ২ টা পর্যন্ত চলে।

উক্ত কলম বিরতি কর্মসূচীতে ফেসবুক লাইভ প্রচার করা হয় এবং কলম বিরতি কর্মসূচীতে বক্তব্য রাখেন, বাংলাদেশ রিপোটার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির অর্থ সচিব হাজী মোঃ আবদুল হাকিম, দৈনিক বসুন্ধরার কক্সবাজার জেলা প্রতিনিধি সেলিম উদ্দিন, সিবিবিএন এর সম্পাদক জসিম উদ্দিন, জাতীয় দৈনিক ভোরের কাগজ মেঘনা(কুমিল্লা) প্রতিনিধি আঁখি আক্তার, জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক সমিতির কক্সবাজার জেলা সাঃ সম্পাদক ওসমান গণি, জয় বাংলা টিভি ২৪ এর প্রতিষ্ঠাতা সম্পাদক ছিদ্দিক আহমদ আতিক, দৈনিক কক্সবাজার ৭১ এর মাহবুবুল আলম মিনার, দৈনিক সকালের কক্সবাজারের সোহেল আরমান, দৈনিক আলোকিত উখিয়ার ইয়াছিন আরফাত, জি কক্স টিভির পরিচালক মতিউল ইসলাম মতি, বাংলা পত্রিকার সদর প্রতিনিধি রফিকুল ইসলাম, জয় বাংলা টিভি ২৪ এর নির্বাহী সম্পাদক ছমিরা আক্তার প্রমূখ।

বক্তারা বলেন সাংবাদিকদের জন্য সুরক্ষা আইন প্রণয়ন ও নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে এদেশকে মাদক, দুর্নীতিবাজ, সন্ত্রাস, ঘুষখোর সুদখোর, চাঁদাবাজ, টেন্ডারবাজ মুক্ত করা যাবেনা। বক্তারা আরো বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১৪ দফা দাবী বাস্তবায়ন করে সাংবাদিকদের স্বার্থ রক্ষা করা এখন দেশের কল্যানের জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। অবিলম্বে বিএমএসএফ এর ১৪ দফা দাবী বাস্তবায়ন করার জোর দাবী জানিয়েছেন।  

এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন