যেকারণে গৃহবন্দী নুসরাত!

বাংলা পত্রিকা ডেস্ক | বিনোদন
প্রকাশিত: সোমবার, ১ মার্চ ২০২১ | ১২:৫১:৪৬ পিএম
যেকারণে গৃহবন্দী নুসরাত!
ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মহামারি করোনায় সংক্রমিত হয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়েছে বিভিন্ন সংবাদমাধ্যম ও নেট দুনিয়ায়। সেখানে বলা হচ্ছে, কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসার পরে তিনি নাকি নিজেই সব কাজ বাতিল করে দিয়েছেন।

তবে এ খবর সত্য নয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

ওই সংবাদমাধ্যমকে নুসরাত বলেন, তার জ্বর এসেছে। চিকিৎসক ‘ভাইরাল ফিভার’ ধারণা করে সেই মতো ওষুধ দিয়েছেন। তাই আপাতত তিনি সকল কাজ বাতিল করে ঘরবন্দী থেকে বিশ্রামে আছেন।

তবে তিনি এখনও করোনাভাইরাসের পরীক্ষা করাননি। তিনি বলেন, কোভিডে সংক্রমিত হলে আমি নিজেই সবাইকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।

এদিকে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে গেছে। প্রচারেও নেমে গেছেন প্রতিটি দলের সম্ভাব্য প্রার্থীরাও। বসিরহাট কেন্দ্রের সাংসদ নুসরাতও শামিল সেই ভোটযজ্ঞে। নেটমাধ্যমে বিভিন্নভাবে দলের হয়ে প্রচার করছেন তিনি। আবার বিরোধীপক্ষকে কটাক্ষ করতেও ছাড়ছেন না এই অভিনেত্রী।

গত শনিবার ‘দিদিকে বলো’র টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উন্নয়নকে আরো বেশি করে বাংলার মানুষের কাছে পৌঁছে দেয়ার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী।

এ ছাড়াও গত ২৭ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন নুসরাত। তারপর আর নেটমাধ্যমে বিশেষ কোনো পোস্ট দেখা যায়নি এই অভিনেত্রীর।

এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন