শ্রীমঙ্গল সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক

শ্রীমঙ্গল প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ | ০১:২৫:৫৪ এএম
শ্রীমঙ্গল সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সীমন্ত থেকে দুইজন ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ৫৫ ব্যাটালিয়েন (বিজিবি)।

শনিবার দুপুরে গুটি বাড়ি বিওপির দায়িত্ব পূর্ন এলাকা সিমান্ত পিলার ১৯৩৬/এমন হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড় বিদ্যাবিল নামক স্থান (জিআরইউর ৭১৯৭২৫ এম এমন ৭৮পি/১২) থেকে তাদের আটক করা হয়।

পরে তাদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে বিজিবি। আটককৃতরা হলেন, ভারতের খোয়াই জেলার চাম্পা হাওর থানার বিদ্যাবিল গ্রামের গুরুপদ দেববর্মা (৪২) ও রাজিব দেববর্মা (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আটকৃতরা সীমান্ত ক্রস করে বাংলাদেশে প্রবেশ করে ইয়াবার চালান সংগ্রহ করতে সীমান্ত পার করে। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি তাদের আটক করেছে। তাদেরকে বাংলাদেশের সীমান্ত থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে সাম সং মোবাইল সহ তিনটি ভারতীয় সিমকার্ড উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার এসআই রোমেনা বেগম বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় বিজিবি তাদের আটক করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল (রোববার) সকালে তাদেরকে মৌলভীবাজার আদালতে পাঠানো হবে।

এদিকে আটককৃত রাজিব দেববর্মা বলেন, আমরা সীমান্ত এলাকায় কৃষি কাজ করি। সেখান থেকে আমাদের ধরে নিয়ে আসা হয়েছে। আমরা বাংলাদেশে অনুপ্রবেশ করতে চাইনি। এই জায়গায় আমরা নিয়মিত কৃষি কাজ করি।

তিমির বনিক/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন