বাড়ি নির্মাণে চাঁদা দাবি করায় গ্রেফতার ২

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ | ০৯:৫৭:৫৮ পিএম
বাড়ি নির্মাণে চাঁদা দাবি করায় গ্রেফতার ২
বগুড়ার নন্দীগ্রামে বাড়ির নির্মাণে বাধাদেয়াসহ ত্রিশ হাজার টাকা চাঁদা দাবির অভিযোগে উপজেলার সদর ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের আব্দুস সামাদ (৫৫) ও আতোয়ার রহমান (৪০) নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

ছোট ডেরাহার গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ শুক্রবার রাতে আব্দুস সামাদ ও আতোয়ার রহমানসহ বার জনের নাম উল্লেখ করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম ইউনিয়নের ছোট ডেরাহার গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ ইট দিয়ে বাড়ি নির্মাণ করছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় আব্দুস সামাদ ও আতোয়ার রহমান সহ বার জন সেখানে গিয়ে ত্রিশ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে বাড়ি নির্মাণ করতে বাধা দেন তারা। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে আব্দুর রশিদের ভাতিজা সোহান আলীকে মারধর করেন তারা। পরে আহত সোহান আলীকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদাবাজি মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে নন্দীগ্রাম থানা থেকে গ্রেফতারকৃতদের বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

অদ্বৈত কুমার আকাশ/এনপি/বাংলাপত্রিকা



খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন