মণিরামপুরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

মনিরামপুর (যশোর) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ | ০৯:৫৩:০৪ পিএম
মণিরামপুরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত
যশোরের মণিরামপুর পৌরসভার নবর্নিবাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে খুলনা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলমের পরিচালনায় খুলনা বিভাগীয় কমিশনার মো: ইসমাইল হোসেন এ শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণের বিষয়টি নিশ্চিত করেন, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দ রবিউল আলম। শপথ গ্রহণকারীদের মধ্যে আছেন মণিরামপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সাধারণ কাউন্সিলর মোহাম্মদ আজিম, সুমন কুমার দাস, বাবুলাল চৌধুরী, মো: আদম আলী, মো: আসাদুজ্জামান মোড়ল, মো: আঃ কুদ্দুস, কামরুজ্জামান, মো: বাবুল রহমান, মো: আইয়ুব পাটওয়ারী। সংরক্ষিত নারী কাউন্সিলর অনিমা মিত্র, মোছাঃ অফেলা খাতুন এবং গীতা রানী কুন্ডু। শপথ শেষে পৌরসভার নিবার্চিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের সততা, নিষ্ঠা ও সরকারের নির্দেশনা মোতাবেক কল্যাণকর পৌরসভা গড়ে তোলার আহবান জানান বিভাগীয় কমিশনার।

এ সময়ে নবনির্বাচিতরা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধিশালী দেশ গড়ে তোলার সকল পরিকল্পনা ও কর্মসূচি সুষ্ঠুভাবে পালন এবং জনগণের অংশ গ্রহণে ক্ষুধা-দারিদ্র, মাদক ও অনিয়ম-দুর্নীতিমুক্ত পৌরসভা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মেহেদী হাসান/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন