কালীগঞ্জে ৩ মোটরসাইকেলের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ০৮:৫৪:১৩ পিএম
কালীগঞ্জে ৩ মোটরসাইকেলের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩
ঝিনাইদহের কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহতেরর সংখ্যা বেড়ে তিনজন হয়েছে। ঘটনাস্থানে শিমুল বিশ্বাস ও অপর দুজনের যশোর ২৫০ শয্যা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

আহত আরো দুইজন আশঙ্কাজনক অবস্থায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন আছে।

শুক্রবার বিকালে সাড়ে টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নিহত তিনজনের ভিতর পরিচয় পাওয়াগেছে শিমুল বিশ্বাসের, বাড়ি কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক জানান, মোট ৫ জন হাসপাতালে আনা হয়েছিল। তার মধ্যে শিমুল নামে এক যুবক ঘটনাস্থানে নিহত হয়েছিল ও আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।



কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত শিমুল বিশ্বাস ও অপর দুজন মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে শিমুল মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী। তাদেরকে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। সেখানে পৌছানোর পর একজন মারা যায় ও চিকিৎধীন অবস্থায় আরো এক জন মারা। সর্বশেষ তথ্য মোট তিন নিহত ও গুরুতর আহত তিনজন।

ফিরোজ আহম্মেদ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন