পূজা উদযাপন পরিষদের সভাপতি কুনাল সম্পাদক প্রশান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ | ০৮:৪৪:০৩ পিএম
পূজা উদযাপন পরিষদের সভাপতি কুনাল সম্পাদক প্রশান্ত
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শাখা’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় গার্লস স্কুল প্রাঙ্গনে শিবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী প্রদীপ কুমার বড়গড়িয়া’র সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-০১(শিবগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য-সচিব শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী, জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শ্রী প্রণব কুমার পাল, বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ পৌর শাখা’র সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, বাংলাদেশ আওয়ামীলীগ শিবগঞ্জ উপজেলা শাখা’র সহ-সভাপতি শ্রী কুনাল মুখার্জী।

স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, শিবগঞ্জ উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক শ্রী প্রশান্ত কুমার দাস।

সভার শুরুতে গীতাপাঠ করেন শ্রী পার্থ সেন। এদিকে মঞ্চে শৃংখলা না থাকায় শিবগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী প্রদীপ কুমার বড়গড়িয়া সম্মেলন বয়কট করেন।

দ্বিতীয় অধিবেশনে শ্রী কুনাল মুখার্জীকে সভাপতি ও শ্রী প্রশান্ত কুমার দাসকে সাধারণ সম্পাদক করে শিবগঞ্জ উপজেলা কমিটি গঠন করা হয়।

ইসতিয়াক আহমেদ হিমেল/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন