রানীনগরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নওগাঁ প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ | ০৫:৫৯:২৯ পিএম
রানীনগরে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
সাধন চন্দ্র মজুমদার এম পি বলেছেন বর্তমান সরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্যে দিয়ে সারাদেশে সুষম উন্নয়ন সাধন করে চলেছে।

শত বাধা ও প্রতিকুলতা আর দেশী-বিদেশী ষড়যন্ত্র উপেক্ষা করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের এই অভাবনীয় পরিবর্তন ও উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব আর দুরদর্শিতার কারনেই।

খাদ্যমন্ত্রী আরও বলেছেন সরকার দুর্নীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরিকর। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোন ভাবেই দলে স্থান দেয়া যাবেনা।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার আরও বলেছেন সারা পৃথিবীতে যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস বিপর্যস্থ করেছে তখন প্রধান মন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারনে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর স়ংখ্যা অনেক কম। করোনা মোকাবেলায় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে। তিনি বৃহস্পতিবার দুপুর একটায় রানীনগর শেরে বাংলা কলেজ মাঠে আয়োজিত রানীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বার্তা হিসেবে উপস্থিত থেকে তাঁর বক্তব্যে এসব কথা বলেছেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, রানীনগর-আত্রাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিম।
সম্মলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি বেগম শাহিন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল ও বিভাষ মজুমদার গোপাল।

পরে স়ংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলালকে সভাপতি, আব্দুল বারী, ডাঃ ইউনুস আলী, আনোয়ার হোসেন, আবুল হাসনাত ও ফরিদা বেগমকে সহ-সভাপতি, গোলাম হোসেন ও আবুল আরিফ রাঙাকে যুগ্ম সম্পাদক এবং জার্জিস মিঠুকে সাংগঠনিক সম্পাদক হিসেবে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার আহ্বান জানানো হয়।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় রানীনগর শেরে বাংলা কলেজ মাঠে এই সম্মেলনের উদ্বোধন করেন।

একেএম কামাল উদ্দিন টগর/এসএ/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন