সাংবাদিক মুজাক্কির হত্যা ও হারুন খাঁনের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ০৫:৪৭:০৫ পিএম
সাংবাদিক মুজাক্কির হত্যা ও হারুন খাঁনের উপরে হামলার প্রতিবাদে মানববন্ধন
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির নির্দেশে উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার বিচারের দাবি ও বাউফলে সাংবাদিক হারুন অর-রশিদ খাঁনের উপর সন্ত্রাসী হামলাকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পটুয়াখালী জেলা শাখার পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় পটুয়াখালী জেলা শাখা কার্যালয় সবুজবাগ মোড়ে ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশের কর্মসূচি পালন করা হয়।

প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পটুয়াখালী জেলা শাখার সহ-সভাপতিঃ মোঃ আমির হোসেন, এস আল আমিন খাঁন, সাধারন সম্পাদক মোঃ বাদল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাচ্চু, দপ্তর সম্পাদক এ জেড এম উজ্জ্বল, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ আরিফ হোসেন টিটু, তথ্য বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মাহিনুর আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, নির্বাহী সদস্য, মোঃ জাহিদ, আব্দুল ওয়াদুদ, রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ আল-মামুন, মোঃ মোস্তফা কামাল খাঁন, এসএম নুরুন্নবী, পারভেজ মাহমুদ, আসলাম হাওলাদার ও অন্যান্য সদস্যবৃন্দ।

কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক নিপিড়ন নির্যাতনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেয়ার দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখা। এছাড়াও কোম্পানিগঞ্জের উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যাকারীদের অবিলম্বে আইনের আওতায় এনে দ্রুত বিচার ও বাউফল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পটুয়াখালী জেলা শাখার সভাপতি বাংলাদেশ প্রতিদিনের বাউফল প্রতিনিধি হারুন অর-রশিদ খানের উপরে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। সাথে বাংলাদেশের সকল সাংবাদিক ভাইদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বাহ জানানো হয়।

মোঃআসলাম হাওলাদার আবদুল্লা/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন