বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার পক্ষে পুষ্পস্তবক অর্পণ

কক্সবাজার অফিস | সারাদেশ
প্রকাশিত: রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১ | ১১:৫৯:২৮ এএম
বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার পক্ষে পুষ্পস্তবক অর্পণ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা শাখার পক্ষে ২১ এর প্রথম প্রহরে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

রোববার (২১ ফেব্রুয়ারী) আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে বিএমএসএফ কক্সবাজার জেলা আহবায়ক সাংবাদিক মোঃ শহীদুল্লাহর নেতৃত্বে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারের শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করতে আরো উপস্থিত ছিলেন যথাক্রমে, সাংবাদিক জসিম উদ্দিন, সাংবাদিক আবুল হোসেন, সাংবাদিক ছিদ্দিক আহমদ আতিক, সাংবাদিক সোহেল আরমান, সাংবাদিক মোঃ শফিক, সাংবাদিক ইয়াসিন আরাফাত, সাংবাদিক রফিকুল ইসলাম প্রমুখ।

শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করার পর বিএমএসএফ নেতৃবৃন্দ নোয়াখালীর কোম্পানি গঞ্জে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে গুরুতর জখম হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করা শহীদ সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কিরে খুনিদের গ্রেফতার করে দ্রুত বিচারের মাধ্যমে ফাঁসির দাবী করা হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটি ঘোষিত আগামী ২৩ ফেব্রুয়ারী দেশব্যাপী প্রতিবাদ সভার কর্মসূচী সফল করার জন্য কক্সবাজার জেলা শাখার সকল সদস্যদের প্রতি আহবান জানানো হয়।   

এসআর/বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন