‘আক্কেলপুর পরিবার’ সামাজিক সংগঠন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ০৯:২৩:২৮ পিএম
‘আক্কেলপুর পরিবার’ সামাজিক সংগঠন’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
‘একটি পরিবার হোক সকলের পরিচয়’ এই স্লোগান কে সামনে রেখে জয়পুরহাট জেলার  আক্কেলপুর উপজেলায় তরুণ সমাজ গড়ে তুলে একটি ফেসবুক গ্রুপ। করোনা মহামারী তে গ্রুপের এর কাজের ব্যাপকতায় এটি আজ সামজিক সংগঠনে রূপ নেই। সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ আরমান হোসেন কাননও তানজিলুল ইসলাম রাসেক।

আক্কেলপুর উপজেলা ভিত্তিক সবচেয়ে বড় গ্রুপ ও সংগঠন আক্কেলপুর পরিবারের দ্বিতীয় প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার উপজেলার আদর্শ ক্লাব অডিটোরিয়াম রুমে, আলোচনা সভা, কেক কাটা ও একজন প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান করা হয়৷

আক্কেলপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র শহিদুল আলম চৌধুরী বলেন, আক্কেলপুর পরিবার ইতিমধ্যে তাদের কাজের মাধ্যমে প্রমাণ করেছেন, তরুণরা চাইলেই সমাজের মানুষের জন্য কাজ করতে পারে। আক্কেলপুর পরিবার এখন আক্কেলপুর উপজেলার সকল মানুষের প্রিয় একটি সংগঠন। তিনি ভবিষ্যতে আক্কেলপুর পরিবার এর পাশে থেকে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

অনুষ্ঠানে বক্তৃতাকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর বলেন, আক্কেলপুর পরিবার বিভিন্ন সময়ে এলকায় ঘটে যাওয়ার বিভিন্ন তথ্য দিয়ে উপজেলাবাসীকে উপকৃত করেন। সেই সাথে গ্রুপের মাধ্যমে নিয়মিত রক্তের সন্ধান সহ যে কোন মানুষের সমস্যা শুনে নিজেরা সমাধান করেন এরং দ্বায়িত্বশীলদের নজরে এনে তা সমাধানের চেষ্টা করেন।  

তিনি বলেন, আক্কেলপুর পরিবার এর সাথে বিগত দিনে যেভাবে সহযোগিতা করে এসেছি আগামীতেও তা করার যথাসাধ্য চেষ্টা করব।

সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে জানতে চাইলে, আমরা চেষ্টা করছি উপজেলার বিভিন্ন জায়গায় দুস্থ, অসহায়, প্রতিবন্ধী ও টাকার অভাবে চিকিৎসা নিতে পারে না ও এতিম বাচ্চাদের নিয়ে কাজ করার এ কথা জানান সাধারণ সম্পাদক তানজিলুল ইসলাম রাসেক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ববৃন্দ সহ পৌরসভার সকল নব নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আক্কেলপুর পরিবার এর সভাপতি আরমান হোসেন কানন।
 
সভাপতি তার বক্তব্যে আক্কেলপুর পরিবারের সাথে সংশ্লিষ্ট সকলকে যারা অক্লান্ত পরিশ্রম করে আজকের অনুষ্ঠান কে সফল করেছেন সকল কে ধন্যবাদ জানান।

মোঃ শান্ত পল্লব/এসআর/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন