হোয়ানক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন কারা!

মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ০৬:৩৫:২২ পিএম
হোয়ানক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন কারা!
কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামালের বিরুদ্ধে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৩জন রোহিঙ্গাকে অনলাইন জন্ম নিবন্ধন সনদ প্রদান করে ১৫ লক্ষ টাকা নিয়েছে বলে এক তথ্য প্রকাশ হয়। যা সম্পূর্ণ মিথ্যা তথ্য বলে দাবি করেছেন চেয়ারম্যান মোস্তফা কামাল।

তিনি বলেন, আমি কারো কাছ থেকে ১৫ লক্ষ টাকা নেইনি এবং আমার জন্মভূমি বাংলাদেশি ছাড়া কাউকে অনলাইন জন্ম নিবন্ধন দিই নাই।

জানা গেছে, ফেসবুকের মাধ্যমে তার বিরুদ্ধে করা এই প্রচারণ নতুন এক ষড়যন্ত্র শুরু হয়েছে।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, হোয়ানকের চেয়ারম্যান মোস্তফা কামাল ৫ বছরের শাসন আমলে কাউকে হত্যা মামলা, দূর্নীতি মামলা করে হয়রানি করেনি এবং যারা তাকে এ পরামর্শ দিয়েছে তাদেরকেও প্রশ্রয় দেয়নি। তিনি গুন্ড বাহিনী লালন পালন করেন না। তিনি ক্ষমতার দাপট দেখিয়ে কারো কাছ থেকে চাঁদা আদায় করেনি। ছোট কাল থেকে সাধারণ জনগণের সাথে যে ভাবে মিলেমিশে আসছিল চেয়ারম্যান হওয়ার পরেও তিনি একইভাবে মানুষের সাথে মিলেমিশে আছে।

তারা আরও জানায়, তার স্বভাব চরিত্র দেখে সাধারণ জনগণের মুখে মুখে হয়ে গেছে আগামী নির্বাচনে মোস্তফা কামাল চেয়ারম্যান নিশ্চিত। তাই এলাকার কিছু কু-চক্রি মহল তার এমন সফলতা সহ্য করতে না পেরে আগামী নির্বাচনকে সামনে রেখে তার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করছে। এটি তার সুনাম নষ্ট করার একটি অপচেষ্ঠা মাত্র।

মফিজুর রহমান/এসআর/বাংলাপত্রিকা


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন