পার্লার কর্মীকে যৌন কর্ম করানোর অভিযোগ: যা বললেন সেই কাউন্সিলর

গাজীপুর প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী ২০২১ | ০৭:৩৯:৪১ পিএম
পার্লার কর্মীকে যৌন কর্ম করানোর অভিযোগ: যা বললেন সেই কাউন্সিলর
গাজীপুরের বাসন থানাধীন এলাকায় বিউটি পার্লার কর্মীকে দিনের পর দিন জোর করে যৌন কর্ম করানোর অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলন করেন তিনি।

কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী জানান, গত ১৫ ফেব্রুয়ারি রাতে বাসন নলজানি গেট ওয়াল সিটির ২ তলার ফ্ল্যাটের ভিতর মরিয়ম নামে এক কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের বিষয়ে বাসন থানার একটি মামলা দায়ের করা হয়। আমি ঔ মামলার তীব্র প্রতিবাদ জানাই। মোছাম্মদ মরিয়ম বেগম মেয়েটিকে আমার সন্তানের মত দেখতাম। বেশকিছু দিন আগে গাজীপুরের মোজাম্মেল হক মার্কেটে মুক্তার পালারে কর্মরত থাকা অবস্থায় তাকে পাশবিক নির্যাতন করা হতো। ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর রফিক ওই ঘটনার একটি বিচারে কর্মস্থল থেকে তাড়িয়ে দেওয়ার পর মেয়েটির থাকার কোন জায়গা না থাকায় আমি রোকসানা আহমেদ রোজী এবং বাসন থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তার অনুরোধে মেয়েটিকে আমার বাসায় আশ্রয় দেই। স্থানীয় একটি কুচক্রী মহল আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমূলক এই ঘটনাটি ঘটিয়েছে। জনগণ আমাকে ভালোবাসে জনগণের ভোটে আমি নির্বাচিত হয়েছি। আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য এই উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এই সাজানো অভিযোগ করা হয়।

আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি, সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই অপকর্মের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হোক এবং আমার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করা হোক।

মোঃনাছির উদ্দিন/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন