মির্জাগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: শনিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২১ | ১১:১৬:১৮ পিএম
মির্জাগঞ্জে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ
মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিতে ত্যাগী ও সক্রিয় নেতা কর্মীদের বাদ দিয়ে বিএনপি-জামাত, অছাত্র, বিবাহিত এবং ঢাকায় বসবাসরত চাকরিজীবীদের অন্তর্ভুক্ত করে গঠনতন্ত্র বহির্ভূত কমিটি অনুমোদন দেয়ার অভিযোগ এনে উক্ত কমিটি বিলুপ্তির দাবিতে গত ১০ ফেব্রুয়ারি থেকে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রেখেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল ৫ টায় বিলুপ্তি কমিটির সাধারণ সম্পাদক পদবঞ্চিত মোঃ রাকিব মৃধার নেতৃত্বে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নির্মাণাধীন অডিটোরিয়াম চত্বরের সামনে অবস্থান ধর্মঘট করেন।

এসময় উপস্থিত ছিলেন, পদবঞ্চিত ও বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক হাং, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক মৃধা, ছাত্রনেতা মোঃ রাজিব মৃধা, হাসান হাং, রাজীব খান, তারিকুল ইসলাম রুবেল, আব্বাস মল্লিক, নাঈম মৃধা, সজীব হাং প্রমুখ।

এ ব্যাপারে বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক পদবঞ্চিত মোঃ রাকিব মৃধা বলেন, রাতের আধারে টাকার বিনিময়ে করা এ কমিটি আমরা মানি না। এই কমিটি বিলুপ্ত হওয়ার আগ পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

মোঃআসলাম হাওলাদার আব্দুল্লাহ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন