মির্জাগঞ্জ ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | সারাদেশ
প্রকাশিত: বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০২১ | ০৫:১৫:৪৫ পিএম
মির্জাগঞ্জ ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন
মোঃ খাইরুল আলম শাহিন সরদার সভাপতি ও মোঃ ইমরান হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, মির্জাগঞ্জ উপজেলা শাখা, পটুয়াখালী কমিটির (আংশিক) অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার প্রতূষে বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া এ কমিটিতে স্বাক্ষর করেন। যাহার স্মারক নং বা.ছা.প.জে.শা/২০২১/০৩(তিন), তারিখ- ১০/০২/২০২১।

এর আগে আজ ভোরে মোঃ হাসান সিকদার ও ওমর ফারুক ভূঁইয়া স্বাক্ষরিত মির্জাগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের নব গঠিত কমিটি অনুমোদনের বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখার প্যাড কাগজটি উপজেলা প্রেসক্লাবের বিভিন্ন সংবাদকর্মীর কাছে পৌঁছায়।

কমিটিতে মোঃ খাইরুল আলম শাহিন সরদার সভাপতি, মোঃ শাকিল হোসেন শায়েক সহ-সভাপতি, মোঃ ইমরান হাওলাদার সাধারণ সম্পাদক, মোঃ নিজাম উদ্দিন হাওলাদার যুগ্ন সাধারণ সম্পাদক ও মোঃ আদনান হোসেন শাওনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখা যায়।

এতে সহ-সভাপতি পদ ১২, যুগ্ন সাধারণ সম্পাদক পদ ১০ এবং সাংগঠনিক সম্পাদক পদ ১০টি সহ মোট ৩৪ টি পদের কমিটি(আংশিক) ঘোষণা সহ অনুমোদন দেয়া হয়েছে।  

এ দিকে নব গঠিত কমিটি অনুমোদনের খবর পেয়ে উপজেলা ছাত্রলীগ আনন্দ উল্লাসে মেতে উঠে। উপজেলার বিভিন্ন স্থানে ফুলের মাল্য বিনিময় সহ মিষ্টি বিতরণ  অব্যাহত আছে। এ উপলক্ষে আনন্দ মিছিল, দোয়া ও সংবর্ধনা অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচি আয়োজনের পরিকল্পনা করছে উপজেলা ছাত্রলীগ।

মোঃআসলাম হাওলাদার আবদুল্লাহ/এনপি/বাংলাপত্রিকা

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন